শনিবার , ৯ জুলাই ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

পবিত্র ঈদ উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক এম এ হান্নান

পবিত্র ঈদ উল-আযহা উপলক্ষে সকল মুসলিম উম্মাহসহ লালমোহন উপজেলার সর্বস্থরের মানুষের প্রতি পবিত্র ঈদ উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক এম এ হান্নান । উপজেলাবাসীর শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে বলেন, কোরবানির মর্ম অনুবাধন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে সকলকে সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবিচল আনুগত্য ও অকুণ্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।
এম এ হান্নান বলেন আল্লাহর প্রতি এই অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি।
তিনি বলেন আজ আমরা এমন এক সময় পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি যখন সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন উপজেলা পাহাড়ি ঢল এবং অতিবৃষ্টির কারণে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় মানুষের বাড়ি-ঘর, দোকান-পাট, গবাদি পশু, মাছের খামার বন্যার পানিতে ভেসে গেছে। মানুষের মাথা গোঁজার ঠাঁই নেই, ঘরে খাবার নেই। বন্যায় ক্ষতিগ্রস্ত এসব মানুষ অত্যন্ত অসহায় ও মানবেতর জীবন-যাপন করছে।

দেশের এই বিপর্যয়কর পরিস্থিতিতে অত্যন্ত ভারাক্রান্ত ও বেদনাহত হৃদয় নিয়ে সকলকে ঈদ উল-আযহার শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক।

এম এ হান্নান আনন্দ টিভি ভোলা জেলা প্রতিনিধি, আমার সংবাদ লালমোহন প্রতিনিধি, দৈনিক আলোকিত সকাল ভোলা জেলা প্রতিনিধি, প্রকাশ ও সম্পাদক ক্রাইম বাংলা নিউজ।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত