শনিবার , ৯ জুলাই ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

লালমোহন তজুমুদ্দিন বাসীকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এমপি শাওনের ঈদ শুভেচ্ছা

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

জননেতা এমপি শাওন লালমোহন তজুমুদ্দিনের সর্বস্থরের জনগনকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে সকলকে ঈদ উদযাপনের আহবান জানান।

এসময় এমপি শাওন বলেন, হযরত ইব্রাহিম (আঃ) এর স্মৃতি বিজড়িত পবিত্র ঈদ উল-আযহা আমাদের নিকট সমাগত। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কোরবানির আদর্শে উজ্জীবিত করে। মহান আল্লাহর সন্তুষ্টির জন্য অল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেয়ার চেতনা জাগ্রত করে। সামাজিক বৈষম্য দূরীকরণ, শোষণমুক্ত ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কোরবানি আমাদেরকে অনুপ্রেরণা দেয়। ত্যাগ ও কোরবানির মানসিকতা নিয়ে ব্যক্তিগত, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পরিপূর্ণভাবে অনুসরণ করতে হবে। আর এর মাধ্যমেই কেবল মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন করা সম্ভব।

তিনি আরো বলেন, আসুন আমরা এবারের ঈদ উল-আযহায় হযরত ইব্রাহিম (আঃ) ঐতিহাসিক স্মৃতিবিজড়িত কোরবানির শিক্ষাকে সামনে রেখে আমাদের ত্যাগ ও কোরবানি বহুগুণে বাড়িয়ে দিই। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ ও আমাদের ভবিষ্যত প্রজন্ম ক্ষতিগ্রস্ত ছাত্রদের প্রতি পারস্পরিক সাহায্য ও সহযোগিতার হাতকে প্রসারিত করি। তাদের সুখে-দুঃখে শরীক হয়ে পবিত্র ঈদের আনন্দে অংশগ্রহণ করি। মহান রাব্বুল আলামীনের সন্তুষ্টি হাসিলের লক্ষ্যে আমাদের সামর্থ্যরে সবটুকু উজার করে দিই। বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় এ সব মানুষের মুখে হাসি ফুটানোই হোক এবারের ঈদে আমাদের অঙ্গীকার।
এমপি শাওন বলেন, ভয়াবহ বন্যায় এ পর্যন্ত দেশের বিভিন্ন জায়গায় যারা ইন্তেকাল করেছেন আমরা মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট তাদের জন্য মাগফিরাত কামনা করছি। আল্লাহ পাক তাদেরকে শহীদ হিসেবে কবুল করুন। আমি নিহতদের পরিবার ও আত্মীয়বর্গের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি। সকল ধরনের প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করি, তিনি যেন আমাদের সকল প্রকার বিপদ-আপদ দূর করে দেন এবং বন্যায় যে ক্ষয়-ক্ষতি হয়েছে তা কাটিয়ে উঠার তাওফিক দান করেন।
দেশবাসী সকলের সুখ-সমৃদ্ধি এবং সার্বিক নিরাপত্তা ও শান্তি কামনা করছি। সেই সাথে আমি আবারো পবিত্র ঈদ উল-আযহার শুভেচ্ছা জ্ঞাপন করছি।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

লর্ডহার্ডিঞ্জে এমপি শাওনের পক্ষ থেকে উপজেলা আ’লীগ নেতার অর্থ বিতরণে খুশি ৫ শতাধিক পরিবার

ঠাকুরগাঁওয়ে উঠান বৈঠকে আওয়ামী লীগ নেতার ভোট প্রার্থনা

বাউফলে এসএসসির ফরম পূরণ করতে না পেরে বিপাকে শিক্ষার্থী !!

বাঙালির কল্যাণে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা সর্বজনের আস্থার প্রতীক – এমপি শাওন

ঘূর্ণিঝড় মোখার ক্ষয়ক্ষতি এড়াতে তজুমদ্দিনে পুলিশের সচেতনামূলক সভা অনুষ্ঠিত

বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী

দোহাজারী-কক্সবাজার রেলপথ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য শেখ হাসিনার বিকল্প নেই- এমপি শাওন

ঠাকুরগাঁওয়ে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বাকপ্রতিবন্ধী ভিক্ষুক নারীর বয়স্ক ভাতার টাকা জালিয়াতি করে খাচ্ছে ইউপি সদস্য