বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাউফলে এক হিন্দু বাড়ীতে হামলা!!

প্রতিবেদক
কহিনুর বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ
জুলাই ১৪, ২০২২ ৪:০২ অপরাহ্ণ

পটুয়াখালী জেলার বাউফল উপজেলার একটি ঘরে হামলা চালিয়ে একটি ঘর সম্পূর্ণ ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাত সারে ১১টার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের বাবুরহাট এলাকায় আলতাব(আলতু) মৃধার বাড়িতে এঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পরিবারের অভিযোগ, নওমালা গ্রামের আলতাফ মৃধার (৬০) সাথে পার্শবর্তী বারেক খলিফার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে উভয় পরিবারে মধ্যে মামলা চলমান। ঘটনার দিন আলতাফ মৃধার পরিবার রাতের খাবার শেষে ঘুমিয়ে যান। রাত্র সারে ১১টার দিকে হঠাৎ ঘরের দড়জা ভেঙ্গে একদল লোক ঘরে প্রবেশ করে ভাংচুর করতে শুরু করে। কিছু বুঝে ওঠার আগেই ঘরের দড়জা জানালা কুপিয়ে বেঙে ফেলা হয়। এসময় আলতাফের স্ত্রী মমিন্নেছাকে হাত পা বেঁধে রাখে। পরে দুর্বিত্তরা ঘরের পেছনের দিকের বারান্দায় আগুন লাগিয়ে দেয়।
ভুক্তভুগী পরিবারের অভিযোগ, আলতাফ হোসেন বহুদিন ধরে অসুস্থ (বিছানায়)। মঙ্গলবার রাতে বাহিরে গিয়ে দেখতে পান জাকির হোসেন সিকদার ও বারেক খলিফা বাহিরে দাড়িয়ে দুর্বিত্তদের নির্দেশ দিচ্ছেন সব ভেঙে ফেলার জন্য। ঘরের সব আসবাব ও বালিশ-কাথা বাহিরে ফেলে দেয়া হয়। ঘরের পিছনের বারান্দায় আগুন জ্বলছিলো তখন তারা সকলকে চিনতে পারেন। এব্যাপারে অভিযুক্ত বারেক জানান,বাউফফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগে এখনও পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত