সোমবার , ১৮ জুলাই ২০২২ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

কোভিড -১৯ বুস্টার ডোজ ভ্যাক্সিনেশন দিবস উপলক্ষে দশমিনায় প্রস্তুতিমূলক সভা

দশমিনা উপজেলায় গতকাল সোমবার দুপুর ১টার সময় উপজেলা কনফারেন্স হল রুমে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট মহিউদ্দিন আল-হেলাল এর সভাপতিত্বে (১৯ জুলাই ২০২২) উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে এ সভার আয়োজন করা হয়।
যানা গেছে ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় উপজেলার ০৬ টি ইউনিয়ন পর্যায়ের প্রতিটি কমিউনিটি ক্লিনিকে কোভিড-১৯ ভ্যাগসিনেশন ক্যাম্পেইন তৃতীয় ডোজ- বা বুস্টার ডোজ ১ দিনের
ভ্যাগসিনেশন পালন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং উপজেলা স্বাস্থ্য অ.প.প. কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান বলেন, উপজেলায় কোভিড-১৯ বুস্টার ডোজ ভ্যাক্সিনেশন আওতায় ১০ হাজার ৫শত লোককে তৃতীয় ডোজ বা বুস্টার টিকা দেয়া হবে। উপজেলায় ১৯ জুলাই সকাল থেকে ১৮টি কেন্দ্রে এ ভ্যাক্সিন দেয়া হবে ভ্যাক্সিনেশন কার্যক্রমে শিক্ষক, চেয়ারম্যান, জনপ্রতিনিধিদের সচেতনতা মূলক কার্যক্রম নেয়ার আহবান জানান।

এসময় বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী কালাম, দশমিনা থানা উপ -পুলিশ পরিদর্শক (এসআই) নুর হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , মেম্বার ও স্থানীয় সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত