বুধবার , ২০ জুলাই ২০২২ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাউফল সাব-রেজিস্ট্রার অফিস থেকে ৩ দিনে ৬০ লাখ টাকা রাজস্ব থেকে বঞ্ছিত সরকার

প্রতিবেদক
কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ
জুলাই ২০, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় সাব-রেজিস্ট্রার হাফিজা হাকিম রুমার অপসারণের দাবিতে দলিল লেখকদের কলম বিরতি অব্যাহত রয়েছে।

তৃতীয় দিনেও সাব রেজিস্ট্রি অফিসে কোন দলিল রেজিস্ট্রি হয়নি। প্রতিদিন সাব রেজিস্ট্রার অফিসে প্রায় ১০০ দলিল রেজিস্ট্রি হয়ে থাকে। কলম বিরতির কারণে সরকার গত তিন দিনে গড়ে মোট ৬০ লাখ টাকা রাজস্ব থেকে বঞ্ছিত হয়েছেন। ভোগান্তীতে দলিল দাতা ও গ্রহীতারা।

মঙ্গলবার (১৯ জুলাই) দলিল লেখক সমিতির এক জরুরী সভায় সাব-রেজিস্ট্রার হাফিজা হাকিম রুমাকে অপসারণ না করা পর্যন্ত অর্নিদৃষ্টকালের জন্য কলম বিরতির পক্ষে সকল সদস্যরা একমত পোষন করেছেন বলে জানা গেছে।

দলিল লেখক সমিতির সভাপতি আবদুল খালেক মৃধা বলেন, সাব-রেজিস্ট্রারকে অপসারণ না করা পর্যন্ত আমাদের কলম বিরতি অব্যাহত থাকবে।

এ ব্যাপারে উপজেলা সাব রেজিস্ট্রার হাফিজা হাকিম রুমাকে তার (০১৭১৫১৬৯৫৯৫) নম্বরের মোবাইল ফোনে কল দেয়া হলে তিনি রিসিভ করেননি।

পটুয়াখালী জেলা রেজিস্ট্রার মহসিন আলম বলেন, আমি এ বিষয়ে উপজেলা সাব-রেজিস্ট্রার ও উপজেলা দলিল লেখক সমিতির সভাপতির সাথে কথা বলেছি। সাব-রেজিস্ট্রারকে বলেছি, আপনি আন্দোলনকারীদের সাথে বসে সমস্যার সমাধান করেন। এবং দলিল লেখক সমিতির সভাপতিকে বলেছি, আপনারা সাব-রেজিস্ট্রারের সাথে আলোচনায় বসেন। সন্তোষজনক ফয়সালা না হলে আমার সাথে বসেন। আমি এ বিষয়টি নিবির ভাবে পর্যবেক্ষণ করে যাচ্ছি।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ