সোমবার , ২৫ জুলাই ২০২২ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ছাত্রলীগ কর্মী হত্যা মামলায় আসামি বরগুনার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক

প্রতিবেদক
ডেস্ক :
জুলাই ২৫, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ

ছাত্রলীগ কর্মী হত্যা মামলার আসামিকে কমিটি রেখে বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়ায় ক্ষুব্ধ সংগঠনটির স্থানীয় নেতাকর্মীরা। তারা বলছেন, ছাত্রলীগ কর্মী হত্যা মামলার আসামি কোনো ভাবেই সংগঠনের দায়িত্বশীল পদ-পদবিতে আসতে পারে না।

জানা গেছে, রোববার (২৫ জুলাই) বরগুনা জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। জেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদক সহ আংশিক কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেন তারা। তবে কমিটি ঘোষণার পরপরই অভিযোগ ওঠে ছাত্রলীগ কর্মী হত্যা মামলার চার নম্বর আসামিকে কমিটিতে স্থান দেয়া হয়েছে।

তিনি হলেন নবঘোষিত কমিটির নব ঘোষিত কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মারজান। তার বিরুদ্ধে পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্র্মী ক্লিনটন মজুমদার টিটু হত্যায় জরিত থাকার অভিযোগ আছে। তবে বিষয়টি মানতে নারাজ আব্দুল্লাহ আল মারজান। অভিযোগ বিষয়ে তিনি আমার সংবাদকে বলেন, এটার (হত্যার) ঘটণা এখানকার (বরগুনার) নয়। এটা পিরোজপুরের ঘটণা। আপনি (সাংবাদিক) কোথাও মনে হয় মিস্টেক করছেন।

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা না হওয়ায় বিষয়টি নিয়ে প্রকাশ্যে কথা বলতে নারাজ বরগুনা স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। তাদের দাবি- বিষয়টি সঠিক ভাবে খোঁজখবর নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ ব্যবস্থা গ্রহন করবেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নিপুল। তিনি তার ফেসবুক পেজে লিখেন, এবার হত্যা মামলার আসামী ও ছাত্রদল কর্মী বরগুনা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি আরও লিখেন, আর কত অভিশাপ নিলে ছাত্রলীগ মুক্তি পাবে এদের হাত থেকে..!

কারো বিরুদ্ধে অভিযোগ উঠলে এবং সে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান নবঘোষিত বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান । তিনি বলেন, দীর্ঘদিন পর কমিটি ঘোষণা হয়েছে। এতোদিন পর নতুন কমিটি হওয়ায় ছাত্রলীগের সকল স্তরের নেতাকর্মীরা খুশী। এমন অবস্থায় এই কমিটির কারো বিরুদ্ধে যদি অভিযোগ ওঠে এবং তা প্রমাণিত হয়। অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বরগুনা জেলার দায়িত্বপ্রাপ্ত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন বিদ্যুৎ বলেন, পদপ্রত্যাশীদের খোঁজখবর নিয়ে সভাপতি-সাধারণ সম্পাদক সহ আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কারো বিরুদ্ধে যদি এমন অভিযোগ ওঠে। সে বিষয়ে খোঁজখবর নিয়ে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

লালমোহন প্রেসক্লাবে মাই টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান’র ১৫ তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বন্যায় ক্ষতিগ্রস্থদের পূর্নবাসনে সরকারের পাশাপাশি বৃত্তবানের এগিয়ে আসতে হবে … প্রবাসীকল্যাণ মন্ত্রী

সিলেট জুড়ে ঘরে ঘরে জ্বর,সর্দি ও কাশি রোগে আক্রান্ত

ঠাকুরগাঁওয়ে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় আটক এক

সিরাজগঞ্জের কাজিপুর রানী দিনমনি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনমিলনী ২০২২ অনুষ্ঠিত

পীরগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে শিশু নিহত ॥ গ্রেফতার ৫

কোভিড -১৯ বুস্টার ডোজ ভ্যাক্সিনেশন দিবস উপলক্ষে দশমিনায় প্রস্তুতিমূলক সভা

বাউফল সাব-রেজিস্ট্রার অফিস থেকে ৩ দিনে ৬০ লাখ টাকা রাজস্ব থেকে বঞ্ছিত সরকার

বাউফলে মৎস্য দপ্তরের সংবাদ সম্মেলন

বিশ্ববাজারে ভোজ্যতেলের দাম কমায় দেশে দ্রুত সমন্বয়ের দাবি ক্যাবের