সোমবার , ৮ আগস্ট ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

পটুয়াখালীর দুমকিতে যৌতুকের দাবীতে ইটের আঘতে গৃহবধূকে জখম!

পটুয়াখালীর দুমকিতে যৌতুকের দাবীতে মোসাঃ লিজা(২৮) নামের গৃহবধূকে ইটের আঘাতে জখম করছে পাষন্ড স্বামী।

আহত লিজ পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অভিযুক্ত স্বামী মোঃ রাসেল শিকদার উপজেলার আঠারগাছিয়া গ্রামের আব্দুর রব শিকদারের ছেলে। আর লিজা বেগম পটুয়াখালী সদর উপজেলার বদরপুরের তাজেম হাওলাদারের মেয়ে। তাদের ঘরে রাইসা আক্তার (৫) ও রাহিমা আক্তার (৩) নামে দুটি মেয়ে শিশু আছে।

এ বিষয়ে দুমকী থানায় লিজার খালা তাছলিমা বেগম (৩০) বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ বছর পূর্বে ইসলামি শরীয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুক লোভী রাসেল ব্যবসা করার কথা বলে লিজার কাছে ৫ লক্ষ টাকা দাবী করে আসছিল। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে লিজাকে বিভিন্ন ভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। বিষয়টি নিয়ে উভয় পক্ষের গণ্যমান্য ব্যাক্তিবর্গের সমন্বয়ে মীমাংসা করেও ব্যর্থ হয়।

অভিযোগে আরো বলা হয়, শনিবার (৬ আগস্ট) এলাকার কিছু লোকের কু-পরামর্শে লিজার কাছে আবারো ৫ লক্ষ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের টাকা লিজা বাবার বাড়ি থেকে এনে দিতে অপারগতা প্রকাশ করায় আতিকুল সিকদার (৪০), সাহিদা বেগম(৫৫), রব সিকদার(৬৫) ও খলিল সিকদার (৬০) এর সহযোগিতায় পাষন্ড স্বামী মোঃ রাসেল সিকদার লিজাকে ইট দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত ও জখম করে।

ঘটনার সত্যতা স্বীকার করে রাসেল শিকদারের বাবা বলেন , আসলেই আমার ছেলে কাজটি অমানবিক করেছে। স্বামী-স্ত্রী কথা-কাটাকাটির দ্বন্দ্বের ফলে এতদূর হয়েছে।

এ বিষয়ে দুমকী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত