মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

মোংলার পৌর ১ নং ওয়ার্ড আ’লীগের আয়োজনে শোক দিবস পালন

প্রতিবেদক
মোঃ রুবেল খান মোংলা বাগেরহাট।
আগস্ট ৩০, ২০২২ ১০:২৩ অপরাহ্ণ

মোংলা পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অনুষ্টিত হয়েছে। সোমবার (৩০ অগষ্ট) বিকেল ৫ টায় কুমারখালী খানজাহান আলী বাজার চত্বরে অনুষ্টিত হয়। আয়োজিত শোক সভায় ওয়ার্ড আওয়ামী লীগ এর সাবেক সভাপতি,বীর মুক্তিযোদ্ধা ডাঃ লতিবুর রহমান’ সভাপতিত্বে করেন মোংলা পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র সাবেক সফল সভাপতি, মো. বিল্লাল হোসেন। বর্তমান সহ-সভাপতি শাহ আলম শিকদার’র সার্ভিক ব্যাবস্থাপনায় আয়োজিত শোক সভায় বক্তৃতা রাখেন, মোংলা পৌর আওয়ামী লীগ এর সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সালাম, পৌর আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক, শেখ কামরুজ্জামান জসিম, মোংলা উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মোঃ তরিকুল ইসলাম,পৌর আওয়ামী লীগ এর সহ-সভাপতি হাবিবুর রহমান,মোংলা উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক ইজারাদার জালাল আহাম্মেদ বুলবুল,
মোংলা উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী দরিয়া,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার,মোংলা পৌর যুবলীগের সহ-সভাপতি হুমাউন কবির মনি,পৌর ২ নং ওয়ার্ড কাউন্সিলর এইচ, এম শরিফুল ইসলাম, মোংলা পৌরসভার ৭,৮,৯ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা কাউন্সিল শিউলী আক্তার, মোংলা পৌর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ মিজানুর রহমান তালুকদার, মোংলা টি এ ফারুক স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আবু সাইদ,মোংলা পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম, মোংলা পৌর কৃষক লীগ সভাপতি মো. আসলাম, মোংলা পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল-সানি প্রমূখ।
এ সময় আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনের আগে চক্রান্ত করেছে, ২০১৮ সালের নির্বাচনের আগেও করেছে। আগামী নির্বাচন যতই এগিয়ে আসছে, শেখ হাসিনাকে সরানোর লক্ষ্যে ষড়যন্ত্র ততই বাড়ছে। এতে তাদের কী লাভ হবে জানি না, কিন্তু বাংলাদেশের মানুষের তো ক্ষতিই হবে। বক্তারা বলেন, যেখানে রাসেলকে পর্যন্ত খুন করল, সেই পরিবার থেকে বেঁচে ফেরে বঙ্গবন্ধু কণ্যা। ভবিষ্যতের কথা বিবেচনা করে জ্বালানি সাশ্রয় নীতি গ্রহণ করা হয়েছে বলেও জানিয়য়ে বক্তারা বলেন সরকার প্রত্যেক ঘরে বিদ্যুৎ দিয়েছে। কিন্তু জ্বালানিসহ সবকিছুর দাম এত বেড়ে গেছে। এ কারণে সাশ্রয়ের উদ্যোগ নেয়া হয়েছে। পরে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু পরিবারের সদস্য সহ ‘৭৫-এর ১৫ আগস্ট শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে দেশ ও জাতির সার্বিক উন্নয়ন ও অগ্রগতি কামনা করা হয়।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, চালনা বন্দর ফাজিল মাদ্রাসা অদক্ষ্য মাওলানা রুহুল আমিন। পরে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

কালিয়াকৈরে সারা বছর খবর নেই শুধু মৎস্য সপ্তাহ এলে জাল ধ্বংস করা হয়।

লালমোহনে নতুন রাস্তার কাজের উদ্বোধন ও পরিদর্শন করলেন – এমপি শাওন

ঠাকুরগাঁওয়ের যুবলীগ সভাপতি আপেলের নামে সংবাদ প্রকাশের প্রতিবাদে সকল বেসিক ট্রেড ইউনিয়নের সংবাদ সম্মেলন

মোংলায় ৫৪৮০ লিটার চোরাই ডিজেল, এক হাজার মিটার রশি জব্দ

পরীক্ষায় ফেল করায় মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

রাজনৈতিক দলগুলিকে আন্তরিক হতে হবে,ড. বদিউল আলম মজুমদার

লক্ষ্মীপুরে গ্রামপুলিশের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, প্রবাসীর স্ত্রী ও শিশু গুরুতর আহত

বাউফলে ঈদকে সামনে রেখে গোয়াল রক্ষায় নির্ঘুম এলাকাবাসী

বিশ্ববাজারে ভোজ্যতেলের দাম কমায় দেশে দ্রুত সমন্বয়ের দাবি ক্যাবের

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে সরকারি গাছ কাটায় মামলা