সোমবার , ১০ অক্টোবর ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ইউএনও এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে উপজেলাবাসীর মানববন্ধন

প্রতিবেদক
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি :
অক্টোবর ১০, ২০২২ ৩:০৮ অপরাহ্ণ

পটুয়াখালীর দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে জনপ্রশাসন মন্ত্রণালয়ে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দেয়ায় উপজেলার বাজার ব্যবসায়ী,সর্বসাধারণ ও ক্রিয়ামুদিদের উদ্যোগে শনিবার বিকেল ৫ ঘটিকার সময় উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করা হয়।
জানা যায়, গত ১৯ আগস্ট জনৈক তাপস মিস্টান্ন ভান্ডার এর পরিচালক তাপস জনপ্রশাসন মন্ত্রণালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোঃ মহিউদ্দিন আল হেলাল এর বিরুদ্ধে অভিযোগ দাখিল করে। অভিযোগে বলা হয় দশমিনা বাজারে দোকান করতে হলে ১ লক্ষা টাকা দিতে হবে, বাজারে ৫০-৬০ টি দোকান ঘর ভেঙ্গে ফেলেছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কাছ থেকে টাকা দাবি করে। এ খবর সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পরলে এলাকার ব্যবসায়ী, সাধারন জনগন ওক্রীড়ানুরাগীদের, শিক্ষক,ইমাম সমিতির মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা মানব সেবা সংগঠনের সভাপতি এ্যাড. ইকবাল হোসেন, শ্রমিকলীগের সভাপতি বেল্লাল সরদার, ঠিকাদার মিজানুর রহমান, উপজোলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহমেদ ইব্রাহিম অরবিল, সরাকারি আবদুল রশিদ তালুকদার ডিগ্রি কলেজের প্রভাষক সালাহউদ্দিন, ডাঃ ডলি আকবর মহিলা কলেজের বাংলা প্রভাষক সায়েম ও বাজার ব্যবসায়ী হাফিজ, অভিনাস, রমিজ, মোকলেচ প্রমূখ।
বক্তরা বলেন ইউএনও মোঃ মহিউদ্দিন আল হেলাল দশমিনায় যোগদান করার পর থেকে শিক্ষা প্রতিষ্ঠানের অমূল পরিবর্তন করেন, দশমিনা বাজারকে পরিস্কার পরিছন্ন করে জনগনের চলাচলের জন্য উপযোগি করেন, সরকারি সকল প্রকার উন্নয়ন মূলক কজের সঠিক বাস্তবায়নের জন্য ব্যবস্থা গ্রহন করেন। ভূমিদস্যুদের কবল থেকে সরকারি জমি দখল করেন। দিন কিংবা রাত নয় যখন আমরা যেতাম তিনি আমাদের সহযোগিতা করতেন।তিনি দশমিনায় যোগদান করার পরথেকে কমপক্ষে ৫০ টিরও বেশি বাল্যবিবাহ বন্ধ করেন।
বক্তারা আরো বলেন যে ব্যক্তি এ অভিযোগ করেন তার নামে দশমিনা বাজারে ৪০ বছরে কোন দোকান ছিলো না বা নাই। এ অভিযোগ যে ব্যক্তি করেছেন তার কোন নামের ভিত্তি নাই। ভুয়া অভিযোগ কারিকে খুজে আইনের আওয়াতায় আনার দাবি জানাই।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

লালমোহনে শীতার্তদের কম্বল দিলেন – এমপি শাওন

বাউফলে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসাই গ্রেফতার !!

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক মহিলাকে মন্দিরে ডেকে নিয়ে মিথ্যা অপবাদ দিয়ে শ্লীলতাহানির অভিযোগ

গোপালপুরে বিভিন্ন রাস্তা কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি ছোট মনির

ভোলায় দুটি মডেল মসজিদ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শারদীয় দুর্গা উৎসব পালনে জেলা পুলিশ সর্বোচ্চ সতর্কবস্থায় রয়েছে : জেলা পুলিশ সুপার

ঠাকুরগাঁও পীরগঞ্জে মাটি চাপায় ১ শ্রমিকের মৃত্যু

তজুমদ্দিনে ব্যবসা প্রতিষ্ঠানে তালা।। থানায় অভিযোগ।।

ভারতে ডুবে যাওয়া ফিশিং ট্রলারের ২০ জেলেকে ফিরিয়ে আনল কোস্টগার্ড

লক্ষ্মীপুরে গ্রামপুলিশের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, প্রবাসীর স্ত্রী ও শিশু গুরুতর আহত