রবিবার , ১৬ অক্টোবর ২০২২ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাঘায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী সহ আটক ৩।

প্রতিবেদক
তন্ময় দেবনাথ রাজশাহী জেলা প্রতিনিধি
অক্টোবর ১৬, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ

রাজশাহীর বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন এর দিকনির্দেশনায় তালিকা ভুক্ত ১জন মাদক ব্যবসায়ী ও ২ ছিনতাইকারী আটক করা হয়েছে। শনিবার ১৫ অক্টোবর রাতে বাঘা থানাধীন মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ গ্রামস্থ রেশম বোর্ডের সামনে (উত্তর পার্শ্বে) পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করিয়া বাঘা থানার মাদক তালিকার ৫০ নং তালিকাভুক্ত আসামী ১। মোঃ শরিফ (২৫), পিতা-মোঃ জহুরুল ইসলাম ,স্থায়ী: গ্রাম- ভানুকর (মীরগঞ্জ), উপজেলা/থানা- বাঘা, জেলা -রাজশাহীকে গ্রেফতার করে তার হেফজাত হইতে ১। ১২.২৫ গ্রাম হেরোইন সাদৃশ্য পাউডার, ২। ২১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

পৃথক অভিযানে থানা পুলিশ কর্তৃক একই রাত্রী অনুমান ০৮:৩০ ঘটিকার সময় বাঘা থানাধীন হাবাসপুর গ্রামস্থ জনৈক শ্রী কেরু মন্ডলের জমির পার্শ্বে পাকা রাস্তার উপর দস্যুবৃত্তির ঘটনা সংঘটিত হইলে ভিকটিম থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা ০২ জন আসামীদ্বয়ের বিরুদ্ধে এজাহার দায়ের করিলে বাঘা থানার মামলা নং- ১৪, তাং- ১৬/১০/২০২২ খ্রিঃ, ধারা- ৩৯৪ পেনাল কোড রুজু করা হয়। অজ্ঞাতনামা আসামীদ্বয়কে গ্রেফতারের লক্ষে অভিযান পরিচালনা করিয়া ঘটনার সহিত জড়িত আসামী ১। মোঃ সোহেল রানা (২৩), পিতা- মোঃ আতাউর রহমান, সাং- সর্দ সাদিপুর, বর্তমানে হলিদাগাছী আবাসন (গুচ্ছগ্রাম), থানা- চারঘাট, জেলা- রাজশাহী, ২। হেলার সরকার (২৫), পিতা- মোঃ আব্দুল কুদ্দুস, সাং- বড় বাড়িয়া (বেলতলী), চারঘাট এলাকা হতে তাদের আটক করে বাঘা থানায় নিয়ে আসা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গ্রেফতার কৃত ২ জন ছিনতাইকারী মোঃ সোহেল রানা হলিদাগাছী আবাসন (গুচ্ছগ্রাম), থানা- চারঘাট ২ নং হেলাল সরকার খেরুর মোড় (আসমত কবিরাজের বাড়ীর পার্শ্বে), থানা- বাঘা হতে গ্রেফতার করিয়া ও তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী মোঃ শরিফ কে হেরোইন ও ইয়াবাসহ আটক করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ১৬/১০/২০২২ইং তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

তজুমদ্দিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু

সহায়তার জন্য মোংলা বন্দরের দুটি জলযান ভোলায়

বাজার তদারকির অভিযানকে কেন্দ্র করে বাগাতিপাড়ায় সাংবাদিকের ওপরে হামলা

লালমোহনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো হা-মীম একাডেমি

বন্যায় ক্ষতিগ্রস্থদের পূর্নবাসনে সরকারের পাশাপাশি বৃত্তবানের এগিয়ে আসতে হবে … প্রবাসীকল্যাণ মন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে প্রবেশ করেছে দেশ।

লালমোহনে ২০ লক্ষ টাকার অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে প্রশাসন

কালিয়াকৈরে সারা বছর খবর নেই শুধু মৎস্য সপ্তাহ এলে জাল ধ্বংস করা হয়।

বাউফলে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন।

বাউফলে এক হিন্দু বাড়ীতে হামলা!!