শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাঘা থানায় চলতি সপ্তাহে ২৭ লক্ষ্য টাকার ফেন্সিডিল উদ্ধার।

প্রতিবেদক
তন্ময় দেবনাথ রাজশাহী জেলা প্রতিনিধি।
অক্টোবর ২৮, ২০২২ ৭:২২ অপরাহ্ণ

রাজশাহীর বাঘা থানায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৯শত বোতল ভারতীয় অবৈধ মাদক ফেন্সিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে বাঘা উপজেলা ধীন পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুরের (মন্ডলপাড়া) মৃত খলিল মন্ডলের ছেলে মোঃ নবাব আলীর বাড়ির রান্নাঘর থেকে ২ টি প্লাস্টিকের বস্তার ভেতরে থাকা অবস্থায় ৪ শত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানাযায়, বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃসাজ্জাদ হোসেনএর দিক-নির্দেশনায় এসআই মো, মেহেদী হাসান, এসআই মো, শাহরিয়ার নাসিম, এএসআই সাব্দুল হক ও সঙ্গীর ফোর্সসহ পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুরের (মন্ডল পাড়া) মৃত খলিল মন্ডলের ছেলে মোঃ নবাব আলীর(৩৯) বাড়িতে অভিযান পরিচালনা করে। নবাব আলীর নিজ বাড়ির রান্নাঘর থেকে প্লাস্টিকের ২টি বস্তার ভেতরে সংরক্ষিত অবস্থায় ৪শত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অবৈধ ফেন্সিডিলসহ নবাব আলী কে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এছাড়াও চলতি সপ্তাহে গত শনিবার ওসি তদন্ত মুহঃ আব্দুল করিম এর নেতৃত্বে এসআই তৈয়ব আলী, এএসআই আঃমালেক ও এএসআই ছালজার করিম ভোর সারে ৪ টায় ৫ শত বোতল অবৈধ ফেন্সিডিল উদ্ধার করেছে।

বর্তমানে ৯০০ বোতল ফেন্সিডিল এর বাজার মূল্য আনুমানিক ২৭ লক্ষ্য টাকা।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি মো, সাজ্জাদ হোসেন সাজু জানান, আজ শুক্রবার দুপুরে নামাজের সময় গোপনীয় তথ্য আলাইপুর মন্ডল পাড়ায় নবাব আলীর বাড়ীতে বস্থায় ফেন্সিডিল সংরক্ষিত আছে বলে একটি অভিযান পরিচালনা করিয়ে ৪শত বোলত অবৈধ ফেন্সিডিল নগদ ১৫৯০০/ টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। তিনি আরও বলেন,এছাড়াও আমরা চলতি সপ্তাহে গত শনিবার ভোরে আরও ৫ শত বোতল ফেন্সিডিল উদ্ধার করেছি। আটক নবাব আলী আমাদের কাছে স্বীকার করেছে মাদক ব্যবসায়ী সিদ্দিকসহ কয়েক জন এই ফেন্সিডিল গুলির মূল মালিক। আজ ২৮ অক্টোবর তার বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হবে এবং শনিবার আদালতে প্রেরণ করা হবে।

সর্বশেষ - অপরাধ