বৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০২২ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে বিদায় ও দোয়া মেনাজাত অনুষ্ঠিত

প্রতিবেদক
মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
নভেম্বর ৩, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ

ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে বিদায় ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। আসন্ন ২০২২ সালের এইচএসসি পরীক্ষা উপলক্ষে ২০২০/২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদেরকে বিদায় দেয়া হয়। কলেজের একাদশ শ্রেনীর ছাত্রীরা এই বিদায় ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করে।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বেলা ১১ টায় কলেজ মিলনায়তনে এই বিদায় ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বিদায় অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের সহকারি গ্রন্থাগারিক সীমান্ত হেলাল’র সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ।

বিদায় অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী আসমা বেগম। পবিত্র গীতা পাঠ করেন, দ্বাদশ শ্রেনীর ছাত্রী সাথী রানী সাহা। একাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন, রাবেয়া জাহান ঐশী। একাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন জাকিয়া নূর। এছাড়া বিদায়ী ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রিমা বেগম।

সভায় কলেজের শিক্ষকদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন, মনোয়ারা বেগম মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক জুড়ান চন্দ্র মজুমদার। এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, কলেজের কৃষি শিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক মাহহবুবুল আলম শাহীন, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মোঃ ছালাহ উদ্দিন, ইসলাম শিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক মোঃ আব্দুল হান্নান। এসময় কলেজের সকল শিক্ষক, কর্মচারি ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অপরাধ