রবিবার , ১৩ নভেম্বর ২০২২ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

লক্ষ্মীপুরে গ্রামপুলিশের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, প্রবাসীর স্ত্রী ও শিশু গুরুতর আহত

প্রতিবেদক
অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
নভেম্বর ১৩, ২০২২ ৫:৪৭ অপরাহ্ণ

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গ্রাম পুলিশ ফয়েজের নেতৃত্বে একদল ক্যাডার সন্ত্রাসী হামলা
চালিয়ে প্রবাসীর স্ত্রীকে মারধোর ও রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।

লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিন হামছাদী ইউনিয়ের ২ নং ওয়ার্ড পশ্চিম নন্দনপুর গ্রামের আসকর ব্যাপারী বাড়ীর মৃত. নুর মোহম্মদের পুত্র ফয়েজের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় শুক্রবার রাতে একই বাড়ীর প্রবাসীর স্ত্রী লিপি আক্তার ও পুত্র লিসান গুরুতর আহত হয়। আহত লিপি আক্তারকে লক্ষ্মীপুর সদর হাসপাতলে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। প্রবাসী স্ত্রীর অবস্থা আশংঙ্খাজনক।

অভিযুক্ত ফয়েজ স্থানীয় গ্রাম পুলিশ।
সরেজমিনে পরির্দশন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিগত পাঁচ ছয় বছর যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে লিপি আক্তার ও গ্রাম পুলিশ ফয়েজের।

ফয়েজ জোর করে লিপি আক্তারের স্বামীর খরিদকৃত এবং পৈত্রিক সম্পত্তিতে বসতঘর সহ জোর পূর্বক জবর দখলের অপচেষ্টা করে। এ নিয়ে গত কয়েক বছর যাবত নানান মহলে শালিশী বৈঠক হলেও তা মানছেন না ফয়েজ গংরা।

অভিযোগ রয়েছে, ফয়েজ গ্রাম পুলিশ হওয়ায় এলাকায় প্রভাব বিস্তার করে আসছেন। আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জমি জবর দখলের জন্য শক্রবার রাতে স্থানীয় ৫০/৬০ জন লোকজন দেশীয় অস্ত্র -শস্ত্র নিয়ে প্রবাসী জাহিদের স্ত্রী লিপি আক্তার ও পুত্র লিসানকে বসতঘরে প্রবেশ করে হামলা করে।
এতে লিপি ও লিসান গুরুত্বর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আহত লিপি আক্তার আরো জানান, হামলার সময় সন্ত্রাসীরা আহত লিপি আক্তারের গলায় থাকা সোয়া দুই ভরি স্বর্ণের চেইন ও নগদ ৭০ হাজার টাকা লুট করে নেয়। ঘরের আসবাবপত্র ভাংচুর করে। ফয়েজের নেতৃত্বে সম্ত্রাসী হামলা করে ফয়েজের স্ত্রী মোঃ সেলিম, সাজ্জাদ, শান্ত ও নিলুসহ অজ্ঞাত অস্ত্রধারীরা।
এ বিষয়ে গ্রাম পুলিশের বক্তব্য জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

সর্বশেষ - অপরাধ