রবিবার , ২৭ নভেম্বর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

আঃ খালেক ও হাবিবুন নাহার’র পদচারনায় মোংলা-রামপাল ধন্য- শহিদুজ্জামান সরকার এমপি।

প্রতিবেদক
মোঃ রুবেল খান মোংলা বাগেরহাট।
নভেম্বর ২৭, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ

আমরা আশা করছি মোংলা সাব রেজিস্ট্রি অফিসে যারা সেবা নিতে আসবে তারা কোন রকম ভোগান্তী বা হয়রানীর শিকার হবেন না। জনগনের প্রকৃত সেবা দেয়ার জন্য যা যা করার দরকার সবই আমরা করবো। এছাড়া সাব রেজিস্ট্রি অফিসকে সকল সমস্যা সমাধান করে নতুন ভাবে ঢেলে সাজানোর জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি। আজ বিকাল সাড়ে ৩টায় মোংলা সাব রেজিস্ট্রি অফিস পরিদর্শন কালে এ কথা বলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগা -২ আসনের সাংসদ মোঃ শহিদুজ্জামান সরকার এমপি।

তিনি আরো বলেন, খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক ও উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এ দুজন মহান ব্যক্তির পদচারনায় এই মোংলা-রামপাল ধন্য। তাদের দক্ষ নেতৃত্বের কারনেই এখানে জনবান্ধন রেজিস্টার প্রক্রিয়া চলছে। এজন্য তাদের ধন্যবাদ জানাই।

রবিবার (২৭ নভেম্বর) বিকালে আইন বিচার এ সংসদ বিষয়ক মন্ত্রনালয় স্থায়ী কমিটির ৮ সদস্যের প্রতিনিধির একটি দল মোংলা উপজেলা পরিষদ সফর করেন। এসময় উপজেলার নির্বাহী অফিসার ও কর্মকতাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন তারা।

এসময় প্রধান অতিথির সাথে বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সাংসদ মোঃ আব্দুল মজিদ খাঁন এমপি, গাইবান্ধা-১ আসনের সাংসদ শামিম হায়দার পাটয়ারী এমপি, সংরক্ষিত আসন নং- ৩০ এর সাংসদ এ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সাব রেজিষ্ট্রার মোঃ জোবায়ের হোসেন, সংসদীয় স্থায়ী কমিটির অন্যান্য সদস্য বৃন্দ সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।

সাব রেজিষ্ট্রার মোঃ জোবায়ের হোসেন বলেন, মোংলা গত অর্থ বছরে সর্বোচ্চ পরিমান রাজস্ব দেয়া হয়েছে সরকারের তহবিলে। এছাড়া, জেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়নকেও রাজস্বের একটি অংশ দেয়া হয়েছে। মোংলা উপজেলা সাব রেজিস্ট্রি অফিসে এসে কেউ হয়রানী বা সেবা বিহিন ফেরত যাচ্ছেনা বলে জানায় এ কর্মকর্তা। পরে মোংলা সাব রেজিস্ট্রি অফিস পরদর্শন করবেন এ প্রতিনিধি দলের সদস্যরা।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

বাউফল সাব-রেজিস্ট্রার অফিস থেকে ৩ দিনে ৬০ লাখ টাকা রাজস্ব থেকে বঞ্ছিত সরকার

আড়ানী পৌর কুশাবাড়ীয়া গ্রামে অজ্ঞাত ব্যাক্তির লাস উদ্ধার

বিএনপি জামাত নৈরাজ্যের ও আগুন সন্ত্রাসের দল-এমপি শাওন

প্রত্যন্ত এলাকার মানুষের দোরগোড়ায় প্রাপ্য সেবা পৌছে দিতে নিরলস ছুটে চলা এমপি শাওন

বরগুনায় স্বতন্ত্র প্রার্থী টুকুকে নোটিশ

গোপালপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

সিলেট জুড়ে ঘরে ঘরে জ্বর,সর্দি ও কাশি রোগে আক্রান্ত

বাউফলে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসাই গ্রেফতার !!

বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ – এমপি শাওন