শুক্রবার , ৪ নভেম্বর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ডিজিটাল বাংলাদেশ রুপান্তর ঘটেছে শেখ হাসিনার হাত ধরে—খাদ্যমন্ত্রী

প্রতিবেদক
কাজী কামাল হোসেন,নওগাঁঃ
নভেম্বর ৪, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ

ডিজিটাল বাংলাদেশ রুপান্তর ঘটেছে শেখ হাসিনার হাত ধরে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি আজ শুক্রবার (৪ নভেম্বর) বিকালে নিয়ামতপুরের উপজেলার পারইল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পারইল ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির অধিকার আদায়ে কাজ করেগেছেন। দেশের মানুষের জন্য তাঁর ত্যাগ অতুলনীয়।
বঙ্গবন্ধুর হত্যাকারীদের এদেশে রাজনীতি করার সুযোগ দেন জিয়াউর রহমান উল্লেখ করে তিনি বলেন,সেই স্বাধীনতা বিরোধীদের সংসদে নিয়েগেছেন এবং মন্ত্রী বানিয়ে গাড়িতে লাল সবুজ পতাকা উড়াতে সাহায্য করেছেন বেগম জিয়া। একজন মুক্তিযোদ্ধা হিসেবে এটা মেনে নিতে পারিনি।

তিনি বলেন,২০০৮ সালে দেশের অবস্থা কেমন ছিলো আপনারা জানেন। আর এখন কেমন আছেন তার পার্থক্য করলে বুঝবেন শেখ হাসিনা আপনাদের জন্য কতটা উন্নয়ন করেছেন। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতা এবং সংখ্যা বাড়িয়েছেন তিনি। ডিজিটাল বাংলাদেশের রুপান্তর শেখ হাসিনার হাত ধরে ঘটেছে। নাগরিক সব সেবা এখন হাতের মুঠোয় বলে উল্লেখ করেন তিনি।

শেখ হাসিনা দরিদ্র অসহায়দের জন্য বাড়ি করে দিচ্ছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, এদেশে গৃহহীণ কোন মানুষ থাকবেনা। মুক্তিযোদ্ধাদেরও বাড়ি করে দিচ্ছে সরকার। বিএনপি কোন কাজটি জনগণের জন্য করেছে প্রশ্ন রেখে তিনি বলেন, বিএনপি মানেই লুটপাট করে খাওয়া। ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় আছে বিএনপি। নেতা কর্মীদের বিএনপির কর্মকাণ্ড সম্পর্কে সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন, ৩৩৩ এ ফোন করে করোনাকালে খাদ্য সহায়তা পেয়েছে অনেকেই। করোনাকালে কোন মানুষ খাদ্যভাবেও মারা যায়নি বলেউল্লেখ করেন তিনি। এসময় তিনি বলেন, দেশের উৎপাদন দিয়েই খাদ্য সংকট মোকাবিলা করা হবে। এদেশে দুর্ভিক্ষ হবে না।

পারইল মহিলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারা বেগম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আবুল কালাম আজাদ, সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো: ফরিদ আহমেদ,সাধারণ সম্পাদক মো: জাহিদ হাসান রাসেল এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: সৈয়দ মুজিব।

সম্মেলন উদ্বোধন করেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম।সম্মেলনে প্রধান বক্তা ছিলেন নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

কাতার প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

ভোলার লালমোহনে দৈনিক ইউরো বাংলা টাইমস এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লালপুরের বিলমাড়িয়াতে জেল হত্যা দিবস পালন করলেন লেঃ কর্ণেল রমজান সমর্থকরা।

ভোলার লালমোহনে পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

লালমোহন ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান মুরাদের বাসায় চুরি সংঘটিত

প্রতিবন্ধী ব্যাক্তীদের শিক্ষা,শারীরিক,মানসিক উন্নতি এবং সমাজে তাদের অংশগ্রহণ বৃদ্ধির লক্ষে কাজ করছে কৈখালী ইউনিয়ন প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা

লালমোহনে আখের বাম্পার ফলন আর ভালো দামে খুশি কৃষকরা

তাহলে কি দালালরাই দেশের ভবিষ্যৎ?

ডলারের যোগান পাওয়ায় মোংলা বন্দরে বেড়েছে গাড়ি আমদানি

সাবেক সেনা সদস্যের বাড়িতে সন্ত্রাসী হামলা।