বৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০২২ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

মোংলায় প্রতিবন্ধী ও দলিত সম্প্রদায়ের জন্য বিনামূল্যে চক্ষু শিবির

প্রতিবেদক
মোঃ রুবেল খান মোংলা বাগেরহাট।
নভেম্বর ৩, ২০২২ ৪:০১ অপরাহ্ণ

“জেলা একীভূত চক্ষু সেবা কর্মসূচী” এর আওতায় মোংলায় দৃষ্টিদান চক্ষু হাসপাতাল, বাগেরহাট এর উদ্যোগে ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন, সাইট সেভার্স ও সংকল্প প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা এর সার্বিক সহযোগীতায় চক্ষু শিবিরে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ৯টায় কুমারখালিস্থ শেখ আব্দুল হাই সাহেবের বাড়ির সামনে বাগেরহাট দৃষ্টিদান চক্ষু হাসপাতালের চিকিৎসক শরিফুল ইসলাম পিয়াশ এর নেতৃত্বে দশ সদস্যের মেডিকেল টিম এ চিকিৎসা সেবা দেন।

শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন এবং শেখ রাসেল অক্সিজেন ব্যাংক মোংলা এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব শেখ মোঃ কামরুজ্জামান জসিম’র সার্বিক তত্বাবধানে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সকল প্রকার প্রতিবন্ধী ও দলিত সম্প্রদায়ের জন্য বিনা মূল্যে চক্ষু চিকিৎসা সেবার উদ্বোধন করেন পৌর আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আঃ সালাম।

বাগেরহাট দৃষ্টিদান চক্ষু হাসপাতাল এর বাস্তবায়নে এ চক্ষু শিবিরে এ সময় ১নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি শেখ বেল্লাল হোসেন, পৌর যুবলীগ নেতা ইউসুফ খাঁন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল আমিন সানি, পারভেজ খাঁন, বাগেরহাট দৃষ্টিদান চক্ষু হাসপাতালের প্রোগ্রাম অফিসার কাজী সাইদুর রহমান সবুজ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত