বুধবার , ২৮ ডিসেম্বর ২০২২ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ঠাকুরগাঁওয়ের যুবলীগ সভাপতি আপেলের নামে সংবাদ প্রকাশের প্রতিবাদে সকল বেসিক ট্রেড ইউনিয়নের সংবাদ সম্মেলন

প্রতিবেদক
ঠাকুরগাঁও প্রতিনিধি
ডিসেম্বর ২৮, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ

মোঃ ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধি। ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের নামে কালের কন্ঠ, বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ও নিউজ ২৪ টেভিতে “ঠাকুরগঁওয়ে আপেল আতঙ্ক” শিরোনামে খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও জেলার সকল বেসিক ট্রেড ইউনিয়নের আয়োজনে বুধবার (২৮ শে ডিসেম্বর )
প্রেসক্লাব দ্বিতল ভবনের আধুনিক ভিআইপি হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী বাটলার স্বাক্ষরিত লিখিত বক্তব্য পড়ে শোনান ট্রাক মালিক সমিতির সভাপতি মো: আসাদুজ্জামান। তিনি বলেন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের নামে উল্লেখিত পত্রিকা ও টিভি চ্যানেলে অসত্য সংবাদ পরিবেশন করা হয়েছে। প্রকৃতপক্ষে গত ১৮ অক্টোবর ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে বাংলাদেশ জুয়েলারী সমিতি (বাজুস) এর জেলা কমিটির মতবিনিময় সভায় বাজুসের সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগারওয়ালা ও বাজুসের উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বিজনেস এডিটর রুহল আমিন রাসেল উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলকেও আমন্ত্রণ জানানো হয়। তবে মতবিনিময় সভার ব্যানারে আপেলের নাম উল্লেখ না থাকায় স্থানীয় স্বর্ন ব্যবসায়ি ও স্বর্ণ কারিগররা উপস্থিতজনের কাছে এ বিষয়ে ব্যাখ্যা চান। এ সময় রুহুল আমিন রাসেল আপেলের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। পরে উপস্থিত লোকজনের চাপের মুখে তিনি উপস্থিত স্বর্ণ ব্যবসায়িদের নিকট ক্ষমা চান। এরই ফলশ্রুতিতে দেশের প্রতিষ্ঠিত সংবাদমাধ্যমকে ঢাল হিসেবে ব্যবহার করে ভিত্তিহীন তথ্য দিয়ে আপেলের বিরুদ্ধে এ জাতীয় সংবাদ পরিবেশন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সভাপতি খয়রুল, জেলা ট্রাক ট্যাংকলরী পিকআপ ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান, বাংলাদেশ জুয়েলারী সমিতি (বাজুস) এর ঠাকুরগাঁও জেলঅ সভাপতি রুহুল আমিন, সাধারন সম্পাদক খোকন কুমার রায় সহ জেলার বিভিন্ন ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, কালের কন্ঠ, বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ও নিউজ ২৪ টিভিতে ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলকে নিয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মান্নান হত্যা, আপেলের স্ত্রীর রহস্যজনক মৃত্যু, জেলা বিএনপির সহ সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরীরর বাড়ি দখল, সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পেয়ালায় জমি দখল এবং দেবীপুর ইউনিয়নের ৯ বিঘা জমি দখল সহ নানা দূর্ণীতির বিষয়ে সংবাদ প্রকাশিত হয়।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সঠিক সময়ে নির্বাচনের দাবিতে কলাপাড়ায় মানববন্ধন ও সমাবেশ

কুরবানির পশুবাহী গাড়িতে চাঁদাবাজি ঠেকাতে আইজিপির কঠোর বার্তা

বাউফ‌লে বিষ প্রয়ো‌গে মাছ নিধন!!

লালমোহনে দুদকের পক্ষ থেকে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে সরকারি গাছ কাটায় মামলা

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারে স্বারকলিপি

লালমোহন প্রেসক্লাবে মাই টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান’র ১৫ তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

লালমোহনে গাঁজাসহ নারী আটক

ঠাকুরগাঁওয়ে মেডিকেল ও বিশ্ববিদ্যালয় চান্স পাওয়া ১৬ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

পীরগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে শিশু নিহত ॥ গ্রেফতার ৫