মঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

দুমকিতে গাঁজাসহ যুবক আটক!

প্রতিবেদক
মোঃ সিফাত হোসেন,পটুয়াখালী সংবাদদাতাঃ
জানুয়ারি ১০, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ

মোঃ সিফাত হোসেন,পটুয়াখালী সংবাদদাতাঃ পটুয়াখালীর দুমকি থানা পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

উপজেলার মুরাদিয়া ইউনিয়নের পশ্চিম মুরাদিয়া গ্রামের মোঃ আক্কেল আলী দেওয়ান এর ছেলে মোঃ জামাল দেওয়ান (৩৫) কাছ থেকে একটি আকাশী রংয়ের ব্যাগ থেকে গাঁজা উদ্ধার হয়।

দুমকি থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত-রাত ১২ টায় খবর পান যে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের পশ্চিম মুরাদিয়া গ্রামে কবির হোসেন এর মুদি মনোহারী দোকানের সামনের ইট সলিং রাস্তার ওপর গাঁজা নিয়ে এক লোক অবস্থান করছে। খবর পেয়ে ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন

দুমকি থানার এসআই (নিঃ)/ মোঃ সাকায়েত হোসেন এর নেতৃত্বে সংগীয় এসআই (নিঃ)/মোঃ দেলোয়ার হোসেন, এএসআই (নিঃ)/মোঃ এএসআই(নিঃ) মোঃ আরিফ হোসেন, এএসআই(নিঃ) মোঃ মামুন হোসেন উক্ত আসামীকে ধরতে সক্ষম হন এবং জামালের কাছে পাওয়া ওই পলিথিনে ৫০০ (পাঁচশ) গ্রাম গাঁজা পাওয়া যায়।

এ বিষয়ে জানতে চাইলে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে।দুমকি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পটুয়াখালী জেলা আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - অপরাধ