সোমবার , ৯ জানুয়ারি ২০২৩ | ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাউফলে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসাই গ্রেফতার !!

প্রতিবেদক
কহিনুর বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ
জানুয়ারি ৯, ২০২৩ ৫:৩১ অপরাহ্ণ

কহিনুর বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় অভিনব পদ্ধতিতে কাঠের ওয়ারড্রপের ভিতরে ঢুকিয়ে আমদানি করা ৩৫ কেজি গাঁজা সহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। ০৯,০১,২৩ইং তারিখ রোজ সোমবার সকালে উপজেলার ১নং কাছিপাড়া ইউনিয়নের কারখানা লঞ্চঘাট থেকে ওই গাঁজার চালান জব্দ করা হয়।
জানাগেছে, ঢাকা থেকে পটুয়াখালীগামী এমভি জামাল ৫ লঞ্চে মাদকের বড় একটি চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে ভোর রাতে উপজেলার কারখানা লঞ্চঘাট এলাকায় অবস্থান নেয় পুলিশ। সকাল ৭টায় লঞ্চটি নোঙ্গার করলে পুলিশ পরিদর্শকের নেতৃত্বে থাকা দলটি পৃথক ভাবে লঞ্চ ও পল্টুনে অভিযান চালায়। ওই সময় তারা ঘাট থেকে একটি কাঠের ওয়ারড্রপ ইঞ্জিন চালিত টমটমে উঠাতে দেখে। সন্দেহ করে তল্লাশি চালালে ওয়ারড্রপের ভিতর থেকে খোঁজ মিলে পলি দিয়ে মোড়ানো গাঁজার বারটি থলে। ঘটনার সাথে জড়িত থাকায় টমটম চালক আমিরাবাদ গ্রামের নজরুল সরদারের পুত্র লিমন সরদার (২৩) ও বীরপাশা গ্রামের মোঃ মজিবুর রহমানের পুত্র শাকিল (২০) কে গ্রেফতার করে পুলিশ।
বাউফল থানার ওসি আল মামুন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১), ১৯ এর ‘গ ধারায়’ মামলা দিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। তবে মূল হোতা বৌলতলী গ্রামের আবুল প্যাদার পুত্র মোঃ সাইফুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - অপরাধ