রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাউফলে প্রবাসীর স্ত্রীর ঝুলান্ত লাশ!!

প্রতিবেদক
কহিনুর বাউফল (পটুয়াখালী)প্রতিনিধিঃ
জানুয়ারি ১, ২০২৩ ৪:১১ অপরাহ্ণ

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় শিমুল বেগম নামের এক নারীর (২৭) লাশ উদ্ধার করা হয়েছে। শিমুল বেগম দুবাই প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী। জুবায়র (১০) ও জুনায়দ (৭) নামের দুই সন্তান রয়েছে এই দম্পতির। এলাকাবাসীর কাছে খবর পেয়ে ০১/০১/২৩ইং তারিখ রোজ রোববার সকালে উপজলার ১০নং কালাইয়া ইউনিয়নের কালাইয়া ইদ্রিস মাল্লা ডিগ্রী কলেজ রোড এলাকায় শিমুলের বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রায় ১২ বছর আগে বাউফল সদর ইউনিয়নের গোসিঙ্গা গ্রামের নজরুল ইসলামের সঙ্গে শিমুলের বিয়ে হয়। শিমুলের স্বামী ঢাকায় ষ্টিল শীটের ব্যাবসা করতেন। প্রায় ৬ মাস আগে ব্যবসায়ে লোকসান দিয়ে তিনি দুবাই চলে যান। এরপর থেকে শিমুল কালাইয়া কলেজ রোড এলাকায় তার বাবার বাড়িতে বসবাস করতেন। রোববার সকালে এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ বেড রুম থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলান্ত অবস্তায় শিমুলের লাশ উদ্ধার করে। শিমুলের বাবা বাবুল মিয়া সাংবাদিকদের জানান, শিমুলর স্বামী নজরুল দেশে ব্যবসা বানিজ্য করে ঋণগ্রস্ত হয় পড়েন। ধারদেনা পরিশোধ না করেই দুবাই চলে যায় নজরুল। এরপর পাওনাদাররা শিমুলকে টাকার জন্য চাপ সৃষ্টি করেন। এ নিয়ে স্বামী নজরুলের সঙ্গে শিমুলের প্রায়ই ঝগড়া হতো। এ কারনে শিমুল রোববার ভোরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করতে পার।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদান্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যা না-কি আত্মহত্যা নিশ্চিত হওয়া যাব।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত