মঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ঘর মালিকের গাফিলতিতে নিঃস্ব ভাড়াটিয়া 

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
মার্চ ১৪, ২০২৩ ৪:২৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার :
ঘর মালিকের গাফিলতির কারণে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে এক ভাড়াটিয়ার দোকান, পুড়ে গেছে নগদ টাকাসহ আসবাবপত্র ও মালামাল। প্রায় ১৪ লক্ষ টাকার ক্ষতিতে নিঃস্ব হয়ে গেছেন বলে অভিযোগ করেন ভাড়াটিয়া মোঃ আনিচুল হক।
অগ্নকান্ডের ঘটনাটি সোমবার (১৩ মার্চ) রাতে ঢাকার আদাবর থানাধীন বায়তুল আমান হাউজিং এলাকার। এ ঘটনায় আদাবর থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী আনিচুল হক। ডায়েরি নং-৬৬৪, ১৩ মার্চ।
সাধারণ ডায়েরিতে বলা হয়, ঢাকার আদাবর থানার রোড নাম্বার ১৪/এ বায়তুল আমান হাউজিং এলাকার মোহাম্মদ সোলায়মানের ১০৪০ নাম্বার বাসার ১নং দোকানে নিউ আনিস জেনারেল স্টোর নামের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের পাঙাশিয়া গ্রামের মোঃ আনিচুল হক। সোমবার রাতে দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পর ওই রাত সাড়ে ১২টার দিকে দোকানে আগুন লাগার সংবাদ পান তিনি। অগ্নিকাণ্ডের ঘটনায় তার দোকানটি পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়। এতে প্রায় ১৪ লক্ষ টাকার ক্ষতি হয় তার।
আনিচুল হক বলেন, দোকানঘর মালিক সোলায়মানের গাফিলতির কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। কারণ, একটি বৈদ্যুতিক মিটার দিয়ে ছয়টি দোকানে বিদ্যুৎ সংযোগ দিয়েছিলেন সোলায়মান। তাকে বারবার বারণ করা সত্বেও কোনও কর্ণপাত করেনি সে। তাই লোড সইতে না পারায় ওই মিটারে বিস্ফোরণ হয়, আর সেখান থেকে দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সোলায়মানের গাফিলতির কারণেই আমি নিঃস্ব হয়ে গেছি বলেও অভিযোগ করেন আনিচুল হক।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ