মঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

মোংলায় ন্যায় বিচারের প্রত্যাশায় নিশি ও সুমি লীলার বিরুদ্ধে সংবাদ সম্মেললন ও মানববন্ধন

প্রতিবেদক
মোঃ রুবেল খান মোংলা বাগেরহাট।
মার্চ ২৮, ২০২৩ ১১:৩১ অপরাহ্ণ

মোঃ রুবেল খান মোংলা বাগেরহাট।
মোংলায় মিথ্যা অপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলার সিগনাল টাওয়ার এলাকার জেসমিন আক্তার নামে এক শিক্ষক পরিবারসহ স্থানীয়রা।

বুধবার (২৮ মার্চ) দুপুরে মোংলা প্রেস ক্লাব মিলানায়তনে এ সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ভুক্তভোগী জেসমিন আক্তারের স্বামী আলহাজ ডাঃ কামাল হোসেন। তিনি তার বক্তব্যে অভিযোগ করে বলেন, একটি কুচক্রী মহল মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার করেছে। এছাড়াও বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ তুলে অপপ্রচার করছে।

লিখিত বক্তব্যে ভুক্তভুগি পরিবারের আলহাজ ডাঃ কামাল হোসেন বলেন আমি ও আমার স্ত্রী পেশায় একজন শিক্ষক। মোংলা সিগনাল টাওয়ার মসজিদের সামনে ইউসুপ হাওলাদারের কাছ থেকে ১০ শতক জমি বাজার মূল্যে ক্রয়করে বসত ঘর তুলে বসবাস করি। কিছুদিন পর ইউছুপ আলী শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসার জন্য নগদ টাকার প্রয়োজন হলে তার নিজ নামীয় স্থাপনা সহ আরো দশ শতক জমি বিক্রির প্রস্তাব দিলে বাজার মূল্য যাচাই করে তিনি ঐ জমিও আমার নামে কবলা দলীল ও অর্থ বুঝে নিয়ে স্থাপনা খালি করে দেবার জন্য এক সপ্তাহ সময় নেন। বিষয়টি আমি তার পুত্র হিমেল ও পুত্রবধু মাকসুদা আক্তার নিশিকে অবিহিত করলে তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং আমার ঘর ভাংচুর সহ আমাদের উপর হামলা ও মারধর করে।

তিনি আরো বলেন শুধু হামলা মারধর লুটপাটে তারা ক্ষান্ত নয়, ইউছুপ পুত্র হিমেল ও তার স্ত্রী নিশি কথিত মানবাধীকার নেত্রী সুমি লীলার প্রত্যাক্ষ মদদে আমাকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করা সহ আমার কবলা কৃত সম্পত্বি আত্মসাৎ করতে নানা রকম চক্রান্তে লিপ্ত হয়ে আছে। হিমেল একজন দূস্কৃতকরী চিহ্নত মাদক সেবী। তার অত্যাচারের স্বীকার হয়ে বর্তমানে তার পিতা ইউছুফ হাওলাদার মোংলার বাহিরে বসবাস করছেন। সে প্রতিনিয়ত আমাকে এবং আমার পরিবারকে অকারনে গালমন্দ সহ ধারালো অস্ত্রনিয়ে ঘরের চারপাশে ঘোরাঘুরি করে।

এ বিষয়ে মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল ইসলাম তার সংঙ্গিয় ফোর্স সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে গত বছর ডিসেম্বরের ১১ তারিখ সকাল এগারোটায় বিরোধীয় জমিতে তদন্তে এসে সরেজমিনে পরিদর্শন করেন। আমাদের উভয় পক্ষকে শান্তি শৃংখলা বজায় রেখে জমির বিরোধ আদালতের মাধ্যমে নিস্পত্তির পরামর্শ দেন। কিন্তু এতে তারা সন্তুষ্ট না হয়ে আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। একটি কুচক্রি মহল নিজেদের সার্থ চরিতার্থ করতে মাদকাসক্ত হিমেল ও তার পরিবারকে ব্যাবহার করে আমার অসাহাত্বকে পুজিকরে সোমবার (২৭ মার্চ) মোংলা, বাগেরহাট খুলনার পরিবর্তে ঢাকা ক্রাইম রিপোটার্স ইউনিয়নে ওসি মনিরুল ইসলামের বিরুদ্ধে নারী কেলেংকারির মতো মিথ্যা অপবাদ উত্থাপন করে আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে সংবাদ সম্মেলন করায় হিমেলর স্ত্রী মাসুদা আক্তার নিশিকে দিয়ে।

ঘটনার সত্যতা উদঘটন ও ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন শেষে ভুক্তভুগির পরিবার সহ স্থানীয় জনগন প্রেস ক্লাব রোডে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে মাকসুদা আক্তার নিশি ও সুমি লীলার বিরুদ্ধে।

এ সময় তিনি গণমাধ্যমকর্মীদের সরেজমিনে তদন্ত করে নিরপেক্ষ একটি প্রতিবেদন করার জন্য অনুরোধ করেন। সংবাদ সম্মেলনে শিক্ষক জেসমিন আক্তার, আলহাজ ডাঃ কামাল হোসেন ও তাদের সন্তানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁও ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৩ ব্যবসায়ীর জরিমানা

প্রাইভেটকার ব্যাক দিতে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

লালমোহনে বর্ণাঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

চিংড়ির রেনু পোনা ও জেলী পুশকৃত চিংড়ির সরঞ্জামসহ আটক-২

গোপালপুরে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেন এমপি ছোট মনের

শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে কোন অপশক্তি দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না – এমপি শাওন

শেখ হাসিনার নৌকার বিজয় সুনিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে – এমপি শাওন

গোপালপুরের সুলতান সালাউদ্দিন টুকু ও সালাম পিন্টুর মাতার জানাজা সম্পন্ন

প্রত্যেক ধর্মের মানুষ যার যার মত করে ধর্মীয় উৎসব পালন করছে -এমপি শাওন