বুধবার , ১৫ মার্চ ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

লালমোহন তজুমদ্দিনবাসীর শতভাগ আস্থার নিরাপদ আশ্রয়স্থল এমপি শাওনের বিকল্প নেই

প্রতিবেদক
লালমোহন( ভোলা) প্রতিনিধি :
মার্চ ১৫, ২০২৩ ১১:০০ অপরাহ্ণ

দ্বীপজেলা ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলা দুটি নিয়ে গঠিত ভোলা-৩ আসন। উক্ত আসন থেকে তিন তিনবার বিপুল ভোটে নির্বাচিত হন জননেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর উক্ত অঞ্চলকে বিভিন্ন সুবিধা ও উন্নয়ন দিয়ে ঢেলে সাজিয়েছেন তিনি এবং সকল ধরনের অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ান তিনি। যে কোন অন্যায় ও অবিচারের বিরুদ্ধে তাঁর শক্ত অবস্থান থাকায় বর্তমানে লালমোহন-তজুমদ্দিন উপজেলা শান্তির ঠিকানায় পরিণত হয়েছে। এটি জননেতা আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপির এক অনন্য নজির এমনটাই স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ জনগনের কাছ থেকে তথ্য মিলেছে।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বক্তব্য, মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের এহেন অর্জনকে বির্তকিত করতে উঠে পড়ে লেগেছেন একজন ব্যাংক ও শেয়ার বাজারের টাকা লুন্ঠনকারী। তার পাল্লায় পড়ে যে অধ্যায়ের সঙ্গী হয়েছেন লালমোহন-তজুমদ্দিনের কিছু দলছুট ও স্বার্থান্বেষী আওয়ামী লীগ কর্মী।
এই শেয়ার বাজার ও ব্যাংক লুন্ঠনকারী এই অঞ্চলে এমপি হওয়ার জন্য আসে নাই। বিএনপি তথা মেজর হাফিজের এজেন্ডা বাস্তবায়ন করতে এসেছেন।। এমপি হওয়া কি এত সহজ? যার লালমোহন ও তজুমদ্দিনের আপামর জনগনের সাথে নুন্যতম যোগাযোগ নেই, মানুষের বিপদে-আপদে দীর্ঘ ১২ বছর যার কোন উপস্থিতি নেই, ঝড়-বৃষ্টি-আইলা-রোজা ও পূজোতে যার ছিলো না কোন অবস্থান, সে কি করে সংসদ সদস্য নির্বাচিত হবার স্বপ্ন দেখেন! আমাদের নেতা জননেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয় করোনাকালীন সময়ে একটানা ৬৭ দিন নির্বাচনী এলাকা থেকে নিজের জীবন বাজী রেখে করোনা আক্রান্ত মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। তখন কোথায় ছিলো আজকের এই ব্যাংক ও শেয়ার বাজার লুটেরা? আপনার এসব অলীক স্বপ্ন পূরন করতে গিয়ে লালমোহন ও তজুমদ্দিনের শান্ত এই জনপদকে অশান্ত করার চেষ্টা করবেন না। আমরা লালমোহন ও তজুমদ্দিনের মানুষ আপনাকে কখনোই বিএনপি-জামাতের এজেন্ডা বাস্তবায়ন করতে দিবো না। আপনার মতো সুবিধাবাদী লোককে দিয়ে এই অঞ্চলের মানুষ পূর্বেও কিছু আশা করে নাই, আর ভবিষ্যতেও কিছু আশা করতে পারে না। কারন, আপনার শুরুই হয়েছে শেয়ার বাজার ও ব্যাংক কেলেংকারী দিয়ে। আপনার শুরুই হয়েছে হাওয়া ভবনের মামুন, সঞ্জু, সোনালী ব্যাংকের বাকিদের হাত ধরে।
এ অঞ্চলের অভিভাবক জননেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয় নিজের অসুস্থ মা ও স্ত্রী-সন্তানদের ঢাকা রেখে নির্বাচনী এলাকার উন্নয়নে বারবার ছুটে আসেন। দীর্ঘ ১২ বছরে এমন কোন ঈদ ও পূঁজো বাদ দেন নাই তিনি। সবার সাথে ঈদ ও পূজোর আনন্দ একসাথে ভাগাভাগি করেছেন। সাধারণ মানুষের একান্ত সান্নিধ্যে গিয়ে তাদের দুঃখগুলো বোঝার চেষ্টা করেছেন। মৃত্যুপথযাত্রী একজন রোগী যখন চিকিৎসার জন্য মারা যাবার উপক্রম হয়, আর ঠিক সেই সময়টাতেই মানবতার আলোকবর্তিকা হাতে নিয়ে তাকে সুস্থ করতে চিকিৎসার প্রয়োজনীয় ব্যায়ভার বহন করে তাকে সুস্থ করে তোলেন মানবতার ফেরিওয়ালা জননেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়। তখন কোথায় ছিলেন আপনি? আর কোথায় ছিলো আপনার মানবতা? নিজ খরচে বিভিন্ন নেতাকর্মীদের ভারতসহ বাংলদেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। একজনের ১২ বছরের তিল তিল করে সাজানো বাগান নষ্ট করার অপচেষ্টা আমরা লালমোহন ও তজুমদ্দিনবাসী রুখে দিবো।।
সুতরাং এ সকল তথাকথিত আওয়ামী লীগ নামধারীদের ষড়যন্ত্র থেকে সাবধানতা অবলম্বন করতে হবে। এদের প্রতিহতের মাধ্যমে সকল দেশবিরোধী অপরাজনীতির মূল উৎপাটনের মাধ্যমে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রার পথ সুগম করতে হবে বলেও জোর দাবী জানিয়ে নিজের ফেসবুক আইডিতেও একটি লেখা পোস্ট করেন তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর।

এদিকে, দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে এবং লালমোহন-তজুমদ্দিনের শান্তির এই ধারা অব্যাহত রাখতে ব্যাংক লুটেরাসহ তার বর্তমান অনুসারীদের বিরুদ্ধে দলের হাইকমান্ড থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আমরা লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ জোর দাবী জানান লালমোহন তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ভোলার লালমোহনে নৌকার জয় নিশ্চিত করার লক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত

লালমোহনে মাদক বিক্রেতা, চোর ওয়ারেন্টভুক্ত আসামীসহ আটক-৪

অস্বাস্থ্যকর পরিবেশ ও ভেজাল খাবার বিক্রি করায় হোটেল মালিকসহ আটক-২

লালমোহন প্রেসক্লাব সম্পাদক জসিম জনি রচনা প্রতিযোগিতায় প্রথম হয়ে জেলা পুলিশের সম্মাননা প্রাপ্তি

নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদীকে প্রত্যাহার দাবি

বঙ্গবন্ধু যুবসমাজের আইকন ছিলেন : প্রধানমন্ত্রী

ঠাকুরগাঁওয়ে শিশুদের চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা

গোপালপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনার সরকার বিশ্বে রোল মডেল- এমপি শাওন

র‍্যাব ৮ এর যৌথ অভিযানে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আটক