বুধবার , ১২ এপ্রিল ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

চাকরি দেয়ার নামে টাকা নেয়ার অভিযোগ ছাত্রলীগ দুই নেতার বিরুদ্ধে।

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
এপ্রিল ১২, ২০২৩ ৮:০৯ অপরাহ্ণ

মিলি সিকদারঃ
চাকরি দেওয়ার নামে দুই ছাত্রলীগ কর্মীর কাছ থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে চরফ্যাসন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন মাতাব্বর এবং দুলারহাট থানা ছাত্রলীগের সহ সভাপতি নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রিয়াজ উদ্দিন গাছির বিরুদ্ধে। এঘটনায় সোশাল মিডিয়াতে সমালোচনার জর উঠে।

বুধবার (১২ এপ্রিল) চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন নীলকমল ৫নং ওয়ার্ডের মোঃ কামাল পাটোয়ারীর ছেলে মোঃ আরিফ ও নুরাবাদ ইউনিয়ন ২নং ওয়ার্ডের বাসিন্দা আরিফের বাবা জাহাঙ্গীর ফরাজী অভিযোগে জানান।

নীলকমল ইউনিয়নের বাসিন্দা ভুক্তভোগী আরিফ জানান, প্রায় চার মাস আগে কৃষি ব্যাংকের পিয়ন পদে চাকরি দেয়ার কথা বলে চরফ্যাসন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও নুরাবাদ ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন মাতাব্বর এবং দুলারহাট থানা ছাত্রলীগের সহ সভাপতি নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রিয়াজ উদ্দিন গাছি ১ লক্ষ ৫০ হাজার টাকা চেয়েছে। পরে তাদেরকে ৩০ টাকা দেওয়া হয়। বাকি টাকা চাকরির পর দেওয়ার কথা ছিল। কিন্তু তাকে কৃষি ব্যাংকের পিয়ন পদের পরিবর্তে বোরহানউদ্দিন কৃষি ব্যাংকের নৈশ প্রহরী পদে চাকরি দেয়। আরিফ নৈশ প্রহরী পদে চাকরি করবেনা বলে সুমন মাতাব্বর ও রিয়াজকে জানালে তারা আরিফকে ৩০ হাজার টাকার মধ্যে ১৫ হাজার টাকা ফেরত দেয়। এছাড়াও আরিফের খরচ হয়েছে আরো ১০ হাজার টাকা।

নুরাবাদ ইউনিয়নের বাসিন্দা আরিফের বাবা জাহাঙ্গীর আলম ও তার ভাই মোঃ শরিফ জানান, তার ছেলে আরিফকে পটুয়াখালী পায়রাবন্দরে একটি প্রোজেক্টের অফিসে পিয়ন পদে ১৫ হাজার টাকা বেতনে চাকরি দেয়ার কথা বলে ১ লক্ষ ৫০ হাজার চায় সুমন মাতাব্বর এবং মোঃ রিয়াজ গাছি। তাদের প্রস্তাবে রাজি হয়ে ১ লক্ষ টাকা দেওয়া হয়। এবং বাকি টাকা চাকরির পর দেওয়ার কথা ছিল। পরবর্তীতে সুমন ও রিয়াজ পায়রাবন্দরে আরিফকে অফিসের পিয়ন পদে চাকরি না দিয়ে বন্দরের একটি প্রোজেক্টের নিরাপত্তা কর্মী পদে চাকরি দেয়।

তারা আরো জানান, আরিফকে পিয়ন পদের চাকরির কথা বলে চাকরি দিয়েছে অন্য আরেকটা এই বিষয়টা তাদের সাথে প্রতারণা করা হয়েছে বলে দাবী করেন তারা। তারা তাদের এরকম কর্মকান্ডে ক্ষুব্ধ।

তবে অভিযুক্ত সুমন মাতাব্বর ও মোঃ রিয়াজ বলেন, তারা এই বিষয়ে কিছুই জানেন না।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ আহত-৪

স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণে আগামী নির্বাচনেও শেখ হাসিনার নৌকায় ভোট দিন -এমপি শাওন

লালমোহনে শিক্ষকের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা নারীসহ দুজনকে মারধরের অভিযোগ

মোংলায় স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

মোংলা বন্দরে ঢুকতে পারবেনা রাশিয়ার ৬৯ বাণিজ্যিক জাহাজ

এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

দুমকিতে জাতীয় স্যানিটেশন ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত।

কোজাগরী লক্ষ্মীপুজার আনন্দে ভাসছে হিন্দুসম্প্রদায়ের ভক্তরা।

বাগাতিপাড়ায় বিএনপির হরতাল মানলেন না বিএনপির মেয়র লেলিন।

প্রচন্ড খরায় ফেটে যাচ্ছে ফসলের জমি ক্ষতিগ্রস্ত হচ্ছে কৃষক