মঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

দেশের উন্নয়ন অগ্রগতি মানুষের কল্যাণে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে – এমপি শাওন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
এপ্রিল ১৮, ২০২৩ ২:৪৭ অপরাহ্ণ

আরশাদ মামুন লালমোহন।
লালমোহনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। লালমোহন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন প্রায় ২ হাজার হতদরিদ্রদের মধ্যে এই উপহার বিতরণ করেন। মঙ্গলবার সকালে উপজেলা মাল্টিপারপাস অডিটরিয়ামে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে এমপি শাওন বলেন, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে প্রতি বছরের ন্যায় এবারও ঈদ উপযাপন করার জন্য আমি আমার নির্বাচনি এলাকায় আসছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঈদ আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেয়ার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এলাকার মানুষের জন্য এই উপহার নিয়ে এসেছি।
এমপি শাওন আরো বলেন, ২০৪১ সালের মধ্যে আমাদেরকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। আওয়ামীলীগ সরকার সবসময় মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে। এইজন্যই আওয়ামীলীগ সরকারকে বারবার দরকার।
লালমোহন পৌরসভা আওয়ামীলীগ, পৌরসভা মহিলালীগ, পৌরসভা যুব মহিলালীগের আয়োজনে এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি দিদারুল ইসলাম অরুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন, পৌরসভা আওয়ামীলেিগর যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার, আনম শাহজামাল দুলাল, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা মহিলালীগের সভাপতি সালমা জাহান বুলু, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, পৌরসভা যুবমহিলালীগের সভাপতি পারভীন আক্তার, সাধারণ সম্পাদক ইয়াছমিনসহ আরো অনেকে।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত