শনিবার , ৮ এপ্রিল ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বোরহানউদ্দিনে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল।

প্রতিবেদক
admin
এপ্রিল ৮, ২০২৩ ৪:১৪ পূর্বাহ্ণ

রিয়াজ ফরাজী (ভোলা) বোরহানউদ্দিন।
তিন বারের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও মুক্তি কামনায়,ভোলা ২ আসনের সাবেক এমপি আলহাজ্ব হাফিজ ইব্রাহিম এর নির্দেশনায়, বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়ন বিএনপির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ( ৭ এপ্রিল) রোজ শুক্রবার আসর বাদ বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা কাসেমিয়া দাখিল মাদ্রাসার মাঠে ইফতার পার্টির আয়োজন করা হয়।
বড়মানিকা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান হাওলাদারের সভাপতিত্বে, ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে( ভার্চুয়াল) উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাফরুজা সুলতানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা বিএনপির উপদেষ্টা ও বড়মানিকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আল এমরান খোকন পাটোয়ারী।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার আলম খান, সহ-সভাপতি হাছান হাওলাদার, ও ফিরোজ কাজি, সাংগঠনিক সম্পাদক নাছিম কাজি, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজম কাজি,

বোরহানউদ্দিন উপজেলা যুবদলের আহ্বায়ক, সিহাব উদ্দিন হাওলাদার, সদস্য সচিব জসিম উদ্দিন খান, ১ নং যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান শাহীন,৩ নং যুগ্ম আহ্বায়ক রুবেল কাজি, উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক লিটন সিকদার, সদস্য সচিব আতিকুল ইসলাম রুবেল, বোরহানউদ্দিন থানা যুবদলের এক নম্বর সদস্য ও বড় মানিকা ইউনিয়নের যুবদলের সাধারণ সম্পাদক মো.রিয়াজ হাওলাদার,

বোরহানউদ্দিন উপজেলার সাবেক ছাত্র দলের সভাপতি আশরাফ আলী সবুজ, উপজেলা ছাত্র দলের সদস্য সচিব তানজিল হাওলাদার, পৌর ছাত্রদলের আহবায়ক রায়হান আহমেদ শাকিল, পক্ষিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এটিএম লোকমান হাওলাদার,স্বাধীন চৌধুরী সুমন, জসিম মিয়াজি, সহ থানা বিএনপি, ইউনিয়ন বিএনপি ও ওয়ার্ড বিএনপির সকল নেতৃবৃন্দ ও সমর্থক গন উপস্থিতি ছিলেন।

এই সময় বিএনপি চেয়াররপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও মিথ্যা মামলা থেকে মুক্তি কামনা দোয়া মুনাজাত পরিচালনা করেন, বড়মানিকা কাসেমিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক।

বিএনপির নেতা সরোয়ার আলম খান বলেন, তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একাধিক মিথ্যা মামলা দিয়ে বিচারের নামে কারাবন্দী রেখেছে। বর্তমানে বাসায় বন্দী রয়েছে।
তিনি আরও বলেন -পবিত্র মাহে রমজান মাস রহমত, মাগফিরাত, নাজাতের মাস। এ মাসের সবাই সবার জন্য দোয়া করবেন এবং আমাদের ভোলা ২ আসনের সাবোক এমপি হাফিজ ইব্রাহিম এর পরিবারের জন্য দোয়া করবেন।

এসময় তিনি বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের নেতৃবৃন্দকে সুসংগঠিত ও একতাবদ্ধ হয়ে আমাদের নেতা হাফিজ ইব্রাহিমের জন্য কাজ করার আহ্বান জানান। এতো সুন্দর ও সুশৃঙ্খল ভাবে ইফতারের আয়োজন করায় এবং সকলের মাঝে সুন্দর ভাবে পরিবেশন করায় বড় মানিকা ইউনিয়নের যুবদলের সাধারণ সম্পাদক মো. রিয়াজ হাওলাদারকে দলের সিনিয়র নেতৃবৃন্দের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

নাটোরের লালপুরের আব্দুলপুর জংশনে মালবাহী ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত

তজুমদ্দিনে সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন সভাপতি সেলিম রেজা, সম্পাদক মেহেদী হাসান মামুন

মোংলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণে উপমন্ত্রী

লালপুরে শতাব্দীর ”প্রাচীন শ্রী শ্রী শিব মন্দিরের”প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য শেখ হাসিনার বিকল্প নেই- এমপি শাওন

গোপালপুরে গর্ভবতী গাভী জবাই করে গোস্ত নিয়ে রেখে গেছে মৃত বাছুর

লালমোহনে নতুন রাস্তার কাজের উদ্বোধন ও পরিদর্শন করলেন – এমপি শাওন

ঠাকুরগাঁওয়ে হরিজন বাসফোর সম্প্রদায়ের ৩৪টি পরিবার পেল নতুন বাড়ি

তজুমদ্দিনে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

দুমকিতে দেড় বছরেও নির্মিত হয়নি ভাড়ানী খালের বিধ্বস্ত ব্রীজ,চরম ভোগান্তিতে সহস্রাধীক শিক্ষার্থী