শনিবার , ২৭ মে ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ঠাকুরগাঁওয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন

প্রতিবেদক
admin1
মে ২৭, ২০২৩ ৬:৫৫ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আওয়ামী লীগ মানুষের মত প্রকাশে বিশ্বাস করে না, বিশ্বাস করে শুধু কর্তৃত্ববাদ। বিএনপির কর্মসূচি খালেদা জিয়া বা তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানানোর কর্মসূচি নয়। বিএনপির কর্মসূচি জনগণের ক্ষমতা জনগণকে ফেরত দেয়ার বলে মন্তব্য করেছেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা: এ জেড এম জাহিদ হোসেন।

এ সময় তিনি আরো বলেন বিদেশে আমাদের বন্ধু আছে, কোন প্রভু নেই। আওয়ামী লীগের প্রভু আছে তাই তারা বারবার বিদেশে দৌড়ায়। কিন্তু বিএনপি মনে করে সাধারণ মানুষই সকল ক্ষমতার উৎস। আওয়ামী লীগ এক সময় পালিয়ে যাবে আর জনগণই জয়যুক্ত হবে কারণ জনগণ সত্যের পথে আছে এবং থাকবে।

গতকাল শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজনে শহরের সাধারণ পাঠাগার মাঠে বিএনপির চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি উচ্চ আদালতের নির্দেশে অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী ও মিথ্যা মামলায় নির্বিচারে গ্রেফতার-পুলিশি হয়রানী, দ্রব্য মুল্যের লাগামহীন উর্ধ্বগতি ও বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নে দাবীতে জনসমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বঙ্গবন্ধুর একটি বক্তব্যের তুলনা করে বলেন, শেখ মুজিবর রহমান বলেছিলো আমি ভিক্ষা করে নিয়ে আনি আর ডাকাতের দল সব চেটেপুটে খেয়ে ফেলে। সেই ৭২ সাল থেকেই এটাই তাদের অতীত। এ অতীতের উপরেই তারা এখনও চলছে।

জনসমাবেশে জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা বিএনপি সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইউনুস আলী, জেলা বিএনপি ভারপ্তাপ্ত সাধারণ সম্পাদক পয়গাম আলী, ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ,সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল হামিদ, যুবদলের সভাপতি মাহেবুল্লাহ আবু নুর, দফতর সম্পাদক মামুনুর রশীদ মামুন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, পৌর বিএনপি সভাপতি শরিফুল ইসলাম শরিফ, মহিলাদলের সভানেত্রী ও সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফোরাতুন নাহার প্যারিস প্রমুখ।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

লালপুরে বিএনপি-জামায়াতের দেশ ব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে মিছিল-সমাবেশ করলেন লেঃ কর্ণেল রমজান

চাখারে শেরে বাংলা কর্নার উদ্বোধন

এমটিএফই প্রতারণা :দুমকীতে নিঃস্ব একাধিক যুবক।

হাতিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে গরু সহ গরু চোর চক্রের দুই পেশাদার চোর আটক।

লালমোহনের পশ্চিম চরউমেদ ইউনিয়ন কৃষকলীগের কমিটি ঘোষণা

ঠাকুরগাঁওয়ের যুবলীগ সভাপতি আপেলের নামে সংবাদ প্রকাশের প্রতিবাদে সকল বেসিক ট্রেড ইউনিয়নের সংবাদ সম্মেলন

ভুয়া বায়না দলিল ও বিয়ের নোটারি নামা বানিয়ে প্রকৌশলীর বাড়ি দখল চেষ্টার এক নারীর বিরুদ্ধে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেয়ে খুশি বংশীবাদক শেখ সোলায়মান

তজুমদ্দিনে সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন সভাপতি সেলিম রেজা, সম্পাদক মেহেদী হাসান মামুন

নোয়াখালীতে ব্যবসায়ীকে জবাই করে হত্যা, লাশ চেয়ারে বসিয়ে রেখে গেল দুর্বৃত্তরা