শুক্রবার , ২৬ মে ২০২৩ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

নোয়াখালীতে আ.লীগ নেতা গুলিবিদ্ধ

প্রতিবেদক
admin1
মে ২৬, ২০২৩ ১০:২৯ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য হাজী মো.দুলাল ওরফে দুলাল মেম্বার (৪৭) দুর্বৃত্তদের গুলিতে গুরুত্বর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (২৫ মে) রাত পৌনে ৯টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রব জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়াম্যান জসিমের বাড়িতে একটি সালিশ করতে যান দুলাল মেম্বার। সেখানে থেকে সালিশ শেষে তিনি মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। যাত্রা পথে মোটরসাইকেলটি জসিম চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তাকে লক্ষ করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরপর ছোড়া দুই রাউন্ড গুলি দুলালের পিঠের বাম পাশে এবং ডান হাতে বিদ্ধ হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যালে প্রেরণ করে।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভেোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, বিষয়টি শুনেছি। হামলাটি রাজনৈতিক নাকি অন্য কোনো কারণে তা আমরা প্রশাসনকে দ্রুত সময়ের মধ্যে খুঁজে বের করার আহ্বান জানাচ্ছি।

সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান গুলির বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগ নেতা দুলাল পিঠের বাম পাশে এবং ডান হাতে গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় তার সাথে থাকা অপর দুই মোটরসাইকেল আরোহী হালকা আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক এ ঘটনার কোন ক্লু উদঘাটন সম্ভব হয়নি। তবে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

তজুমদ্দিনে গাঁজাসহ যুবক আটক

সিলেট অঞ্চলে কৃষি ক্ষাতে ৮৫ হাজার হেক্টর ফসলি জমিতে ক্ষতি পরিমান ৬শ কোটি টাকা

ভোলায় জেলা প্রশাসনের উদ্যোগে ১৬ই ডিসেম্বর এর কর্মসূচি গ্রহণ

ইক্ষু চুরিতে বাধা দেয়ায় মৌসুমী ক্রয়করণীক কতৃক সাংবাদিক লাঞ্চিত

লালপুরের দুয়ারিয়া ইউনিয়নে সারা দিন ব্যাপী স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী প্রচারণা

শেখ হাসিনার সরকার জনগনের জীবনমান উন্নত করেছেন – এমপি শাওন

নোয়াখালীতে বিএনপির রোডমার্চের গাড়ি বহরে হামলা, আহত-১০

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক মহিলাকে মন্দিরে ডেকে নিয়ে মিথ্যা অপবাদ দিয়ে শ্লীলতাহানির অভিযোগ

স্ত্রী পরকীয়া প্রেমে আসক্ত, ফেরাতে না পেরে স্বামীর আত্মহত্যা

ফুুলবাড়ীতে ধরলার ভাঙন প্রতিরোধে এলাকাবাসীর মানববন্ধন