মঙ্গলবার , ২৩ মে ২০২৩ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাবার অনুপ্রেরণায় সফল এক রাজনীতিবিদ শিলা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
মে ২৩, ২০২৩ ৬:৪০ অপরাহ্ণ

বাবার অনুপ্রেরণায় রাজনীতিতে আসা সফল নারী নেত্রী তজুমদ্দিন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনূর বেগম শিলা। লালমোহন উপজেলার চরছকিনা এলাকার বিশ্বাস বাড়ির মৃত মোঃ আলমগীর বিশ্বাসের কন্যা কোহিনূর বেগম শিলা লালমোহন হাইস্কুল সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ে থেকে শিক্ষা জীবন শুরু ২০০৩ সালে লালমোহন গার্লস স্কুল থেকে এসএসসি,২০০৫ সালে করিমুন্নেচ্ছা হাফিজ মহিলা কলেজ থেকে এইচএসসি ও ২০১৬ সালে তেজগাঁও মহিলা কলেজ থেকে ডিগ্রী এবং ২০১৮ সালে উত্তরা ইউনিভার্সিটি থেকে মাস্টার্স সম্পন্ন করেন। শিক্ষা জীবনেই ২০০৪ সালে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের শিবপুর ১নং ওয়ার্ড গাজী বাড়ির শাহাবুদ্দিনের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।
২০১৯ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত তজুমদ্দিন উপজেলা যুবমহিলা লীগের সভাপতি হিসেবে কোহিনূর বেগম শিলা দায়িত্ব পালন করেন। এরপর তজুমদ্দিনের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা বেগম সাজু পদত্যাগ করলে শূন্য পদে তজুমদ্দিন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হন কোহিনূর বেগম শিলা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।
বর্নাঢ্য রাজনীতির চলার পথে বাবার অনুপ্রেরণার পর বর্তমান এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের স্মেহে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। বর্তমানে তজুমদ্দিন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতিও কোহিনূর বেগম শিলা।
এ বিষয়ে কোহিনূর বেগম শিলা বলেন, আমার প্রয়াত পিতার অনুপ্রেরণার পাশাপাশি মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের আন্তরিক সহযোগী নেতৃত্বের ফলেই আজকের এ অবস্থানে আসা। আশা করি যতদিন বাঁচি ইনশাআল্লাহ মাননীয় এমপি মহোদয়ের পরীক্ষীত কর্মী হিসেবেই রাজনীতি করে যাব।
কোহিনূর বেগম শিলা আরো বলেন,রাজনীতি আসার একটাই কারণ রাজনীতির মাধ্যমে সাধারন মানুষের সুখে-দুখে পাশে থাকা যায়। যেটা মাননীয় এমপি মহোদয়ের নিকট থেকেই বাস্তবিকভাবে দেখেছি।
তিনি আরো বলেন, মানুষেরতো স্বপ্নের শেষ নেই, আমার স্বপ্ন হচ্ছে জীবনের শেষ দিন অবধি নীতি আদর্শের মাঝে মানুষের প্রকৃত সেবা নিশ্চিত করা। যাতে কর্মের ফলেই মানুষের হৃদয়ে বেঁচে থাকতে পারি।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

বিনামূল্যে চিকিৎসা সেবা দিলো কোস্টগার্ড পশ্চিম জোন

ইউপি চেয়ারম্যানকে জেলেদের তালিকা থেকে দিতে হবে খরচের ভাগ

সত্য সংবাদ প্রকাশে ধারাবাহিকতা অব্যাহত রাখবে যুগান্তর- এমপি শাওন

মনপুরায় দু’টি ইউনিয়নে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, ভোটগ্রহন আগামীকাল

চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

তজুমদ্দিনে মাঝি সেজে এক বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করলেন পুলিশ

সরকারের বিরুদ্ধে অপপ্রচার কারীদের ঐক্যবদ্ধ ভাবে মোকাবিলা করা হবে – এমপি শাওন

খালে ভাসছে বাঘের দেহ!

অন্ধকারে মনপুরা! রক্ষা করা হচ্ছে না প্রধানমন্ত্রীর অঙ্গিকার! জাতীয় গ্রীডের বিদ্যুৎ বঞ্চিত মনপুরার দেড় লাখ মানুষ!

লালমোহনে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ