সোমবার , ২৯ মে ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

লালমোহনে ওয়ারিশ সম্পদ থেকে বঞ্চিত করতে ছিনতাই নাটকের অভিযোগ

প্রতিবেদক
admin1
মে ২৯, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ

ভোলা প্রতিনিধি :

ভোলার লালমোহনে ওয়ারিশ সম্পদ থেকে বঞ্চিত করতে হাতাহাতির ঘটনা কে ছিনতাইয়ের নাটক সাজানোর অভিযোগ উঠেছে আলী আজগর নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এমন অভিযোগ করেন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ড পশ্চিম চরউমেদ গ্রামের বাসিন্দা মৃত জালাল আহমেদের ছেলে মোঃ মিরাজ।
মোঃ মিরাজ বলেন, একই এলাকার মৃত মোস্তফার ছেলে আলী আজগর গংদের কাছ থেকে ওয়ারিশ সম্পদ পাওনা রয়েছি। ওই সম্পদ বুঝিয়ে না দিয়ে আমাদের বাড়ির দরজাসহ জমি অন্যত্র বিক্রি করে দেয় আলী আজগর।

মিরাজ আরও বলেন, গত ২৩ মে (মঙ্গলবার) সকালে বাড়ির দরজার একটি নারিকেল গাছ থেকে নারিকেল কাটি। এ ঘটনায় ওইদিন রাত আটটার দিকে গজারিয়া বাজারে আমাকে দেখে ডাক দেয় আলী আজগর ও তার ভাইয়েরা। এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা এসে উভয় পক্ষকে সরিয়ে দেয়।

কিন্তু গত ২৬ মে (শুক্রবার) সকালে সাংবাদিকদের এনে আমাদের বিরুদ্ধে পাঁচ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ দেয় আলী আজগর। আলী আজগর তুচ্ছ ঘটনা কে ছিনতাইয়ের নাটক সাজিয়ে আমাদের কে ওয়ারিশ সম্পদ থেকে বঞ্চিত করার অপচেষ্টা করছে বলেও অভিযোগ করেন মিরাজ।
এদিকে হাতাহাতির ঘটনায় লালমোহন থানায় অভিযোগও করেছিলেন আলী আজগর। ওই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা লালমোহন থানার এসআই লিটন জানান, জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা সঠিক। তবে টাকা ছিনতাইয়ের ঘটনাটি প্রমাণিত হয়নি।
গজারিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সেলিম বেপারি বলেন, আমার দোকানের সামনের সড়কের অপর পাশে আলী আজগর গং ও মিরাজ গংদের মধ্যে কথাকাটি চলতে দেখি। পরে লোক পাঠিয়ে উভয় পক্ষকে শান্ত করি এবং পরে ফয়সালার কথা বলে বিদায় করি। তবে সেদিন টাকা ছিনতাইয়ের কোনও ঘটনা শুনিনি।

পশ্চিম চরউমেদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান মিয়া বেপারি বলেন, আমি ঘটনা শুনেছি। তবে আলী আজগর একজন চিহ্নিত মাদক কারবারি। সে একাধিকবার পুলিশের হাতে আটকও হয়েছে। তার আটক হওয়ার ঘটনায় এলাকার লোজনের হাত থাকার সন্দেহে সে সবসময়ই এলাকার লোকদের কে মামলা-হামলার ভয় দেখিয়ে দাবিয়ে রাখতে চায়।

এ বিষয়ে জানতে আলী আজগরের মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি। এদিকে এলাকাবাসীর দাবি, আলী আজগর একজন চিহ্নিত মাদক কারবারি। নির্বিঘ্নে মাদক ব্যবসা চালাতে এলাকার মানুষ কে ভীত রাখতেই ছিনতাইয়ের নাটক সাজিয়েছে সে। তাই এলাকার যুব সমাজকে রক্ষার স্বার্থে আলী আজগর কে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

রাস্ট্রীয় সুবিধা তৃণমূলে সঠিক বন্টনের লক্ষে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধির সাথে এমপি শাওনের মতবিনিময়

নোয়াখালীতে ব্যবসায়ীকে জবাই করে হত্যা, লাশ চেয়ারে বসিয়ে রেখে গেল দুর্বৃত্তরা

মোংলা বন্দরে ঢুকতে পারবেনা রাশিয়ার ৬৯ বাণিজ্যিক জাহাজ

সরকারি আবাসনের ঘর ভাঙারি হিসেবে বিক্রি!

উত্তরবঙ্গ মহাসড়কে যানবাহনের চাপ থাকলেও যাত্রীদের কোন প্রকার ভোগান্তির শিকার হবেনা- সিরাজগঞ্জে ডিআইজি

লালমোহন তজুমদ্দিনবাসীর শতভাগ আস্থার নিরাপদ আশ্রয়স্থল এমপি শাওনের বিকল্প নেই

নাটোরে কাদিরাবাদ সেনানিবাসে ‘সেনাবাহিনী প্রধান কুচকাওয়াাজ’

ইউএনও এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে উপজেলাবাসীর মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত নতুন ভুল্লী থানা উদ্বোধন

বর্তমান সময়ে জনগনের জানমাল রক্ষায় পুলিশের ভূমিকা প্রশংসনীয় – এমপি শাওন