শনিবার , ২৭ মে ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

তজুমদ্দিনে হারিয়ে যাওয়া ১৫ টি মোবাইল ও বিকাশে প্রতারিত টাকা উদ্ধার করল পুলিশ

প্রতিবেদক
admin1
মে ২৭, ২০২৩ ৭:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ভোলার তজুমদ্দিনে হারিয়ে যাওয়া ১৫ টি স্মার্ট ফোন ও বিকাশে প্রতারিত ৫৩ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে তজুমদ্দিন থানা পুলিশ।

তজুমদ্দিন থানা পুলিশ সূত্রে জানা যায়, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায় তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ওসি মো: মাকসুদুর রহমান-(মুরাদের) এর নেতৃত্বে জেলা পুলিশের আইসিটি শাখার সহযোগিতায় হারিয়ে যাওয়া ১৫টি মোবাইল ফোন ও বিকাশ প্রতারিত ৫৩ হাজার টাকা উদ্ধার করে তজুমদ্দিন থানা পুলিশের একাধিক টিম।

জানা গেছে, ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে তজুমদ্দিন থানা পুলিশ কর্তৃক ১ মে থেকে ২৬ মে পর্যন্ত বিভিন্ন স্থান থেকে উদ্ধারকৃত হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ১৫ টি স্মার্ট ফোন ও বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয়া ৫৩,০০০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন থানা পুলিশ।

এ সময় ফোনের প্রকৃত মালিকগণ তাদের শখের হারানো মোবাইল ফোন হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। এসময় তারা ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ও তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ওসি মো: মাকসুদুর রহমান-(মুরাদ) কে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে তজুমদ্দিন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম মহোদয়ের নির্দেশে তজুমদ্দিনের থানা পুলিশ কাজ করে যাচ্ছে। তার’ই ধারাবাহিকতায় আমাদের আজকের উদ্ধার কার্যক্রস। ভবিষ্যতে এ কাজ চলমান থাকবে বলে জানান তিনি।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত