সোমবার , ১ মে ২০২৩ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

শেখ হাসিনার সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করছে, বলেছেন এমপি  শাওন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
মে ১, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার।।
ভোলা – ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শেখ হাসিনার সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করছে।
আর্থসামাজিক উন্নয়নে বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শিল্প ও শ্রমবান্ধব বর্তমান সরকার শ্রমিকের সার্বিক কল্যাণসাধন ও দক্ষতা বৃদ্ধিতে নিরন্তর কাজ করে যাচ্ছে। ১৮৮৬ সালের ১ মে আত্মত্যাগকারী শ্রমিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, শ্রমিকরা হচ্ছে উন্নয়নের চাবিকাঠি। শ্রমিকরা ভাল থাকলে উৎপাদন বাড়বে, আর উৎপাদন বাড়লে দেশের উন্নয়ন নিশ্চিত হবে। আজকের এ আধুনিক সভ্যতায় আমাদের বিলাসবহুল জীবনের পেছনে শ্রমিকদের অবদান অনেক বেশি।

সোমবার সকালে ভোলার তজুমদ্দিনে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠন পৃথক পৃথকভাবে মিছিল, র‌্যালি ও আলোচনা সভায় অংশ গ্রহণ করে। এতে বিভিন্ন সংগঠনের শ্রমিক ছাড়াও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

উপজেলা অডিটোরিয়ামে জাতীয় শ্রমিক লীগের আয়োজনে আলোচনা সভায় আঃ হালিম টুটুল তালুকদারের সভাপতিত্বে ও হাসেম মহাজনের সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, জেলা পরিষদ সদস্য ইশতিয়াক হাসান, সোনাপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিশু,চাঁদপুর চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ,শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মো: রাসেল সহ জাতীয় শ্রমিক লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - অপরাধ