শনিবার , ১০ জুন ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

চুরিতে ব্যর্থ হয়ে নোয়াখালীতে ২টি গরুকে ছুরিকাঘাতে হত্যা

প্রতিবেদক
admin1
জুন ১০, ২০২৩ ৬:৪৯ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় গরু ছুরি করতে গিয়ে ব্যর্থ হয়ে দুটি গাভী গরুকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই সময় গরুর মালিক জহিরুল ইসলাম তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে চোরের দল।

শুক্রবার (৯ জুন) ভোর রাতের দিকে উপজেলার আমিশা ইউনিয়নের পদিপাড়া গ্রামের চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সকাল থেকে শত শত মানুষ মৃত গরু গুলো দেখার জন্য ওই বাড়িতে ভিড় করছে।

ভুক্তভোগী পরিবার জানান, তাদের একমাত্র উপার্জনের সম্ভল ছিল দুটি গরু। শুক্রবার ভোর রাতের দিকে মুখোশ পরিহিত একদল চোর তাদের গোয়াল ঘরের তালা ভেঙ্গে ভিতরে ডুকে পড়ে। তখন অপরিচিত লোক দেখে গরু গুলোে চেঁচামেচি শুরু করে । এক পর্যায়ে দুর্বৃত্তরা গরু চুরি করতে ব্যর্থ হয়ে গরু গুলোর পেটে ছুরিকাঘাত করে একটি অন্তঃসত্ত্বা গাভীসহ দুটি গরু হত্যা করে। বিষয়টি টের পেয়ে তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে গরুর মালিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত ভুক্তভোগী পরিবার কোন লিখিত অভিযোগ করেনি।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত