বৃহস্পতিবার , ১ জুন ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

বাস-অটোভ্যানের সংঘর্ষ, স্বামী-স্ত্রী ও সন্তানসহ ঝড়ল ৪ প্রাণ

প্রতিবেদক
admin1
জুন ১, ২০২৩ ৮:২৫ অপরাহ্ণ

মোঃ নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল)প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবাহী বাস-অটোভ্যানের সংঘর্ষে স্বামী-স্ত্রী ও সন্তানসহ ৪ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১ মে) দুপু্র আড়াইটার দিকে মধুপুর-টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের উপজেলার গাংগাইর গোমা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হলেন, ধনবাড়ী উপজেলার পাইকা গ্রামের মাইনুউদ্দিন (৫০), তার স্ত্রী ছাহেরা বেগম (৩০), ছেলে সিয়াম (৩ বছর)। এছাড়া অপরজনের নাম ফরহাদ (৩০)। তিনি দরদ আলীর ছেলে। সে অটোভ্যান চালক। তার গ্রামের বাড়ি তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুপুরে ব্যাটারিচালিত একটি অটোভ্যান তিনজন যাত্রী নিয়ে মধুপরের দিকে যাচ্ছিলেন। সে সময় বেপরোয়া গতির বিনিময় পরিবহন নামের একটি বাস টাঙ্গাইল যাওয়ার পথে বাসটি গাংগাইর গোমা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে অটোভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যায়। আহত একজন। পরে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়।

এ ঘটনায় মধুপুর সার্কেল সহকারী পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি জানান, গাংগাইর এলাকায় বাসের ধাক্কায় অটোভ্যানের তিনজন যাত্রীসহ ভ্যান চালক সড়কে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়। আহত হয় আরও একজন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থলন থেকে তিনজন ও হাসপাতাল থেকে একজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। নিহত চারজনের মধ্যে তিন একই পরিবারের। এ ঘটনায় ঘাতক বিনিময় পরিবহন নামে বাসটি জব্দ করা হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত