সোমবার , ২৪ জুলাই ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ঘাটাইলে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
জুলাই ২৪, ২০২৩ ৯:৫০ অপরাহ্ণ

মো. নুর আলম গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি।

টাঙ্গাইলের ঘাটাইলে বানিয়াপাড়া নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের মুকোমুখি সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন, মো. মামুন মিয়া (৩০) ও মো. সোহেল (৩২) । এ দুর্ঘঘটনায় আহত হয়েছেন আরও চারজন।
রোববার রাত সাড়ে ১০ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলা বানিয়াপাড়া এলাকায় বাঁশ বোঝাই একটি ট্রাক মধুপুর দিকে যাচ্ছিল। ট্রাকের পেছনে থাকা দু’টি মোটরসাইকেল আরোহী ট্রাকটিকে ওভারটেকিং করতে গেলে বিপরীত দিক থেকে আসা বাঁশ বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চালকসহ ছয়জন ছিটকে পড়েন সড়কে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাদের অবস্থা আশংকাজনক থাকায় সবাইকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।
নিহতের স্বজনরা জানান, টাঙ্গাইল হাসপাতালে নেওয়ার পথে মামুন মিয়া ও সোহেল রানা মারা যান। মামুনের বাড়ি ঘাটাইল উপজেলার নুচিয়া মাহমুদপুর গ্রামে। তার বাবার নাম মুজিবর রহমান। সোহেলের বাড়ি গোপালপুর উপজেলার কালিমন্দির এলাকায়। তার বাবার নামও বীর মুক্তিযোদ্ধা মুজিবর রহমান।
এ দুর্ঘটনা গুরুতর আহতরা হলেন, গোপালপুর উপজেলার সোহাগ হোসেন (৪৫) এবং ঘাটাইল উপজেলার উজ্জল মিয়া (১৮) ও মধুপুর উপজেলা আমির হোসেন (৩০)।
ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লিখিত আবেদনের প্রেক্ষিতে আইনীপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ