বুধবার , ১৯ জুলাই ২০২৩ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

দুই শ্রমিককে মারপিট, অনির্দিষ্টকালের জন্য আগামীকাল থেকে সিরাজগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ

প্রতিবেদক
সিরাজগঞ্জ প্রতিনিধি:
জুলাই ১৯, ২০২৩ ৬:২৫ অপরাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:
বিনা অনুমতিতে একটি বাস চলাচলকে কেন্দ্র করে টাঙ্গাইলে দুই শ্রমিককে মারপিটের প্রতিবাদে আগামীকাল বৃহস্পতিবার ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য ঢাকার সাথে সিরাজগঞ্জের বাস চলাচল বন্ধের ঘোষণা দিয়েছে মালিক-শ্রমিকরা। একই সাথে টাঙ্গাইল মালিক সমিতির বাস সিরাজগঞ্জের উপর দিয়ে উত্তরাঞ্চলেও নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে সিরাজগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান তালুকদার বলেন, টাঙ্গাইল মালিক সমিতির তুষারের মালিকানাধীন নিবির পরিবহণ নামে একটি বাস দীর্ঘদিন ধরে রাজশাহীতে চলাচল করে। সিরাজগঞ্জ মালিক সমিতির সাথে কোন আলোচনা না করে গত কয়েক মাস ধরে আরও একটি গাড়ী অবৈধভাবে এই রুটে চালানো হয়। এ কারণে আমরা ওই গাড়ীটি ফিরিয়ে দেই। মঙ্গলবার নির্জনা পরিবহণ নামে সিরাজগঞ্জের একটি বাস বিয়ের রিজার্ভ ভাড়া নিয়ে যাচ্ছিল। যাওয়ার পথে এলেঙ্গা ও টাঙ্গাইল বাইপাসে দুই স্থানে থামিয়ে দিয়ে নিবির পরিবহণের মালিক তুষার নিজে উপস্থিত থেকে দুই শ্রমিককে বেধড়ক মারপিট করে। বিষয়টি মিমাংসার জন্য আমরা টাঙ্গাইল মালিক ও শ্রমিক সমিতির সাথে একাধিকবার যোগাযোগ করলেও কোন সাড়া পাই নি।

তাই মালিক-শ্রমিক যৌথ মিটিংয়ের সিদ্ধান্ত মোতাবেক সিরাজগঞ্জ-ঢাকা রুটের সকল পরিবহণ শ্রমিকরা বৃহস্পতিবার ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতিতে যাবে। অবৈধভাবে নিবির পরিবহণ চলাচল বন্ধ ও দুই শ্রমিককে মারপিটের বিচার না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এ রুটে বাস চলাচল বন্ধ থাকবে। সেই সাথে টাঙ্গাইল মালিক সমিতির কোন পরিবহণকে সিরাজগঞ্জের উপর দিয়ে উত্তরাঞ্চলে চলতে দেওয়া হবে না বলে ঘোষণা দেন তিনি।

এ সময় জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মণি, সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সহ-সাধারণ সম্পাদক সেলিম রেজা, আব্দুর রাজ্জাক রাজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজেদ খান, কোষাধ্যক্ষ মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক আলম শেখ, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, সদস্য আব্দুল মজিদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

কেক কাটা, র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে এশিয়ান টিভির ১১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

ঠাকুরগাঁও ভোক্তা অধিদপ্তরের অভিযানে ২ ব্যবসায়ীর জরিমানা

মোংলায় শহীদ শেখ রাসেল দিবস উদযাপন ও বৃক্ষরোপণ

গোপালপুরে খাওয়ার অনুপযোগী মাংস বিক্রি করার অপরাধে ভ্রাম্যমান আদালতে জরিমানা

কলাপাড়ায় ওয়াস পণ্যের প্রদর্শনী অনুষ্ঠিত

যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা, মরদেহ মিলল বাগানে

নারীর অধিকার নিশ্চিতে বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী : এমপি শাওন

পর্যকদের নিরাপদ ভ্রমনের জন্য গোয়েন্দাদের বাড়তি নজরদারি ॥

বাগাতিপাড়ায় ট্রেনে কেটে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে এক মহিলাকে মন্দিরে ডেকে নিয়ে মিথ্যা অপবাদ দিয়ে শ্লীলতাহানির অভিযোগ