শুক্রবার , ২৮ জুলাই ২০২৩ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

লালমোহনে সাংবাদিক হত্যাচেষ্টা মামলার আসামী দুই সাবেক চেয়ারম্যান গ্রেফতার

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
জুলাই ২৮, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ

লালমোহন (ভোলা) প্রতিনিধি।।
ভোলার চরফ্যাশনের সাংবাদিক তৈয়্যবুর রহমানকে পিটিয়ে হত্যা চেষ্টা মামলায় দুই সাবেক চেয়ারম্যানসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। লালমোহন থানায় মামলা হওয়ার একদিন পর বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত ৮ টার দিকে লালমোহন থানা পুলিশ অভিযান চালিয়ে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন লালমোহন চরভূতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হোসেন হাওলাদার, তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান। অপর দুজন হলেন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের লোকমান হোসেন ও রমাগঞ্জ ইউনিয়নের আজিজ। তাদের শুক্রবার ভোলা কোর্ট আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান। তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা পৌর শহর এলাকা থেকে আসামি রিয়াদ হোসেন (হান্নান) ও হোসেন হাওলাদার সহ ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে ।
উল্লেখ্য, বুধবার ২৫ জুলাই রাত ১০ টার দিকে চরফ্যাশন উপজেলার সাংবাদিক তৈয়্যবুর রহমান লালমোহন আসার পথে ফুলবাগিচা রাস্তায় এই দুই চেয়ারম্যানসহ ১৬ জন তাকে পথরোধ করে অতর্কিত আক্রমণ করেন বলে লালমোহন থানায় মামলা করেন তৈয়্যবুর রহমান। মামলায় উল্লেখ করা হয়, দেশীয় বিভিন্ন অস্ত্র সস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি মারতে থাকে আসামীরা। তৈয়্যবুর রহমান নিজেকে বাঁচাবার চেষ্টা করলে দুর্বৃত্তরা তার ডান হাতের সিনার নিচে পিঠে চাপাতি দিয়ে একটি কোপ দেয়। পরে সে মাটিতে পড়ে গেলে আসামীরা তার মুখ থেকে তিনটি দাঁত উগলে ফেলে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়।
স্থানীয় লোকজন তৈয়্যবুর রহমানকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় বুধবার তৈয়্যবুর রহমান বাদী হয়ে দুই সাবেক চেয়ারম্যানসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০ জনের নামে লালমোহন থানায় মামলাটি দায়ের করেন।
আহত সাংবাদিক তৈয়্যবুর রহমান উন্নত চিকিৎসার জন্য বর্তমানে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন। তিনি বর্তমানে দি বাংলাদেশ টুডের সংবাদদাতা হিসেবে কর্মরত রয়েছেন বলে জানান।
লালমোহন থানার ওসি মাহবুবুর রহমান জানান, সাংবাদিক তৈয়্যবুর রহমান বাদী হয়ে মামলা করায় গোপন সূত্রের মাধ্যমে দুই সাবেক চেয়ারম্যানকে ভোলা থেকে ও অপর দুই আসামীকে লালমোহনের বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পূর্ব থেকে আরো একাধিক মামলা রয়েছে।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

অবশেষে দূর্যোগ কেটে মোংলা বন্দরে গ্যাস নিয়ে ২ টি বিদেশি জাহাজ

তজুমদ্দিনে ব্যবসা প্রতিষ্ঠানে তালা।। থানায় অভিযোগ।।

নানান আয়োজনে ভোলায় বেগম রোকেয়া দিবস পালিত

শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট দেশ গড়তে নৌকায় ভোট দেওয়ার বিকল্প নেই – এমপি শাওন

মোংলায় শ্রমিক ছাটাইয়ের প্রতিবাদে বিক্ষোভ, শ্রমিক পুলিশ সংঘর্ষ

স্কুলছাত্রীকে ধ.র্ষ.ণের অভিযোগ : বিচারের দাবিতে মানববন্ধন

দশমিনায় পাগলী মা হয়েছে বাবা হয়নি কেউ

ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারো শেখ হাসিনার নৌকায় ভোট দিন – এমপি শাওন

লালপুরের ৬ নং দুয়ারিয়া ইউনিয়ন মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ের এর পক্ষ থেকে নাটোর-১ আসনের এমপিকে গন-সংবর্ধনা

লালমোহনে দোয়া মোনাজাতের মঞ্চে নাচ-গানে নিন্দার ঝড়!