শনিবার , ৪ নভেম্বর ২০২৩ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

দক্ষিণ আইচা থানায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
নভেম্বর ৪, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।।
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার উদ্যোগে,পুলিশই জনতা, জনতাই পুলিশ, এবং পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এই স্লোগানকে সামনে রেখে ‘কমিউনিটি পুলিশিং ডে-২০২৩’ উপলক্ষ্যে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সকাল ১০ টায় বর্ণাঢ্য র‍্যালীটি থানার সামনে থেকে শুরু হয়ে বাজারের মেইন সড়ক প্রদক্ষিণ করে থানায় এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীতে ‘কমিউনিটি পুলিশিং ডে’ সম্পর্কিত জনসচেতনতা বিষয়ক স্লোগান দেয়া হয়। 

সভায় দক্ষিণ আইচা থানার এস আই নেসার উদ্দিনের সঞ্চালনায় ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সাঈদ আহমেদ পিপিএম এর 

সভাপতিত্বে বক্তব্য রাখেন চরমানিকা ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রব মিয়া, চরকুকরি মুকররি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, চরমানিকা ইউপি চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার, চরকুকরি মুকররি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ বাবুল দাস, চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সোহাগ, যুগ্ম সম্পাদক গোলাম ফারুক, রুহুল আমিন মেম্বার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, দক্ষিণ আইচা থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আশ্রাফ উদ্দিন সবুজ মুন্সি, দক্ষিণ আইচা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সেলিম রানা, ঢালচর ইউপি সদস্য সবুজ প্রমুখ। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিণ আইচা যুবলীগের সদস্য নাসির উদ্দিন আরিফ, মাহাবুল হাওলাদার, চরমানিকা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হারুন মাষ্টার, দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন রাসেল, সম্পাদক শেখ সাদী লিমন, দক্ষিণ আইচা থানাধীন ৪ ইউনিয়নের ইউপি সদস্যগণ এবং রাজনৈতিক ব্যক্তিত্ত্ব, অন্যান্য কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, গ্রাম পুলিশ, সাংবাদিক, শিক্ষক, ছাত্র সহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ। 

আলোচনা সভায় বক্তারা, বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা  করেন। জনতাই পুলিশ, পুলিশই জনতা, কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি -শৃঙ্খলা সর্বত্র, এবং পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি স্লোগানকে সামনে রেখে আলোচনা অনুষ্ঠান শেষ করা হয়।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

বাগাতিপাড়ায় ২ টি পাকা রাস্তার উদ্বোধন

লালমোহনে স্বপ্নের ঠিকানায় বসতী গড়তে প্রস্তুত ১৮০ টি পরিবারের কৃতজ্ঞতা প্রকাশ

ইউএনও এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে উপজেলাবাসীর মানববন্ধন

বাঘায় দুই মাংস বিক্রেতার মারামারিতে নিহত ১।

লালমোহনে শীতার্তদের কম্বল দিলেন – এমপি শাওন

ট্রি-ম্যান বা ‘বৃক্ষ মানব’ সিনড্রোম রোগে ভুগছেন রিপন দাস

ডলারের যোগান পাওয়ায় মোংলা বন্দরে বেড়েছে গাড়ি আমদানি

ঠাকুরগাঁওয়ে টাঙ্গন নদীর পাড় থেকে বস্তাবন্দি জীবিত কিশোরী উদ্ধার

পরকীয়া প্রেমিক নিয়ে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী – টগর