সোমবার , ১১ ডিসেম্বর ২০২৩ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

টঙ্গীতে মাদক সম্রাজ্ঞী কারিমা, সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং গ্রেফতারের দাবিতে মানব বন্ধন ও র‍্যালী অনুষ্ঠিত।

প্রতিবেদক
স্টাফ রিপোর্টার।।
ডিসেম্বর ১১, ২০২৩ ৬:৫৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার।
গাজীপুরের টঙ্গীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং মাদক সম্রাজ্ঞী কারিমাকে গ্রেফতারের দাবিতে মানব বন্ধন ও র‍্যালী অনুষ্ঠিত হয়। টঙ্গী স্টেশন রোড এলাকায় মঙ্গলবার দুপুর ১২ টার সময় মাদক ব্যবসায়ী কারীমার দেওয়া মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন আয়োজন করা হয়।এ সময় সকল সাংবাদিক সমাজ উপস্থিত থেকে ৭২ ঘণ্টার মধ্যে মামলার প্রত্যাহারের দাবী জানায় ।টঙ্গীর ৪৬ নং ওয়ার্ড কেরানীটেক বস্তির মাদক সম্রাজ্ঞী রুনা ও কারিমা একই ফ্যামিলির সকলে মাদক ব্যবসায়ীদের নামে পরিচিত এবং তাদের নামে রয়েছে একাধিক মামলা। এরা মাদকের টাকা দিয়ে গড়ে তুলেছেন পাহাড় সমান সম্পদ তাদের রয়েছে বিভিন্ন জেলায় একাধিক বাড়ি এবং গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় রয়েছে একাধিক বাড়ি। রুনার এসকল বিষয় নিয়ে আনন্দ টেলিভিশনে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করা হয়। এবং বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা নিউজ প্রচার করলে তাদের সহ মোট তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন । নভেম্বর মাসের ১ তারিখ গাজীপুর কোটে নাম উল্লেখ করে একটি মিথ্যে মামলা দায়ের করেন। চিন্তিত মাদক ব্যবসায়ী কারীমা ও রুনার পরিবারকে অতি দ্রুত গ্রেফতারের দাবী করেন সাংবাদিক সমাজ। মানববন্ধন শেষে রেলি করে টঙ্গী স্টেশন রোড থেকে শুরু করে টঙ্গী পূর্ব থানার সামনে এসে শেষ হয় । এ মানববন্ধনের নেতৃত্ব দেন সাংবাদিক মোঃ মুজাহিদুল ইসলাম। উক্ত মানব বন্ধনের সভাপতিত্ব করেন জাতীয় দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশ মোঃ আব্দুল্লাহ আল মামুন। এ সময় গাজীপুর,টঙ্গী ও উত্তরার প্রায় ১০০/১৫০ সাংবাদিক উপস্থিত ছিলেন। মানব বন্ধনে আরো উপস্থিত ছিলেন গাজীপুর সেন্ট্রাল প্রেস ক্লাবের সভাপতি আব্দুল ওয়াহাব রিংকো, দৈনিক যায় যায় দিন পত্রিকার টঙ্গী প্রতিনিধি মোঃ রাজীব, দৈনিক আমার সংবাদ পত্রিকার সম্পাদক মোঃ জাহিদ হাসান জিহাদ, এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ গাজী মামুন, আনন্দ টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি মোঃ রাজীব শেখ,

এ সময় সাংবাদিকরা বক্তব্য বলেন, যদি ৭২ ঘন্টার মধ্যে মামলা তুলে না নেওয়া হয় । তাহলে অন্যথাই আরো কঠোর আন্দোলনের ডাক দিবেন বলে হুশিয়ারি দেন।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত

তজুমদ্দিনে দীর্ঘদিন কর্মস্থলে অনুপস্থিত থেকেও নিয়মিত বেতন তুলছেন সহকারী শিক্ষক দম্পতি।

বরগুনা-১ আসনে ভোটের ফলাফল নিয়ে অসন্তেষ্ট নৌকার প্রার্থী শম্ভু, প্রমাণ সহ লিখিত অভিযোগ দায়ের।

তজুমদ্দিনে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত

ভোলায় ইউপি সদস্য ও তার সহযোগী ইয়াবাসহ আটক

লালমোহনের স্বাস্থ্য কমপ্লেক্সে বিশুদ্ধ পানির সঙ্কট, দুর্ভোগ পোহাতে হচ্ছে রোগী ও স্বজনদের

চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে গোপালপুরে ঘৃণা ও নিন্দা

কোন ষড়যন্ত্রই শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না -এমপি শাওন

গোপালপুরে বেড়েছে ফিল্টার নেটের চাহিদা

এ নির্বাচন কমিশনের ক্ষমতা নেই সুষ্ঠ নির্বাচন করার ..ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুর মির্জা ফখরুল

নিরাপদ সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত