রবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

ভোলায় পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রী আটক

প্রতিবেদক
admin
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার :
ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতবা ৬নং ওয়ার্ডে পরকীয়া প্রেমিকসহ স্বামীর ঘর থেকে প্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননী ইমা আক্তার (২৩) মো.শামিম (২৫)কে হাতেনাতে আটক করেছে স্থানীয়রা, স্থানীয় সুত্রে জানাগেছে, ১১ফেব্রুয়ারি সকালে উপজেলার কুতবা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ওয়াহিদ জমাদার এর প্রবাসী ছেলে মো. কবির হোসেনের স্ত্রী ইমা আক্তার কে পরকীয়া প্রেমিক একই উপজেলার কাচিয়া ৮ নং ওয়ার্ডের বৌদ্দের পোল বাজারের পশ্চিম পাশে চান গাজী বাড়ীর মফিজল হক গাজীর ছেলে শামীমের সাথে হাতেনাতে আটক করে। খোজ নিয়ে জানাগেছে শামীম তার এলাকায় জ্বীনের বাদশা হিসেবে পরিচিত।

এক সন্তানের মা ওই গৃহবধুর শ্বশুর মো. ওয়াহিদ জমাদার আমার সংবাদকে জানান, গত শনিবার সন্ধ্যায় আমার প্রবাসী ছেলের স্ত্রীর রুমে অন্য মানুষের উপস্থিতি থাকার বিষয়টি আমার সন্দেহ হয়। বিষয়টি রাতে আশপাশের লোকদের জানালে পরদিন সকালে স্থানীয়রা এসে ঘেরাও দিয়ে পুত্রবধূর রুমের বাথরুমের সানসেট থেকে শামীম কএ ধরে নিচে নামিয়ে এনে ওয়ার্ড মেম্বার কে খবর দেই। তিনি আরো জানান এর আগে আমার ছেলের বউ আমার স্ত্রী কে ঘুমের ঔষধ খাইয়ে,তার কাছ থেকে চাবি নিয়ে টাকা পয়সা স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে আমি বিষয়টি জানিয়েছি।

এ বিষয় কুতবা ৬নং ওয়ার্ডের মেম্বার মো.কামাল পণ্ডিত জানান খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে ছেলে মেয়ের উভয়ের অভিভাবকদের আসতে বলেছি, এর আগেও ইমা আক্তার এর পরকীয়ার বিষয়টি নিয়ে একাধিকবার শালিশ বৈঠক হয়েছে কিন্তু কোন সুরাহা হয়নি।

ইমা আক্তার এর মামা শ্বশুর রুহুল আমিন জানান জানান, ভাগিনা বিদেশে থাকার সুযোগে সে পরকিয়ায় লিপ্ত হয়। এর আগেও সে কয়েক বার প্রেমিকসহ ধরা পড়ে। কয়েকবার বিচার শালিস হয়। আমরা এসবের প্রতিবাদ করায় মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দেয়।

আটককৃত প্রেমিক শামিম জানায় কয়েক মাস আগে মোবাইলে রং নাম্বারে তাদের পরিচয় হয়। এরপর মোবাইল ও ম্যাসেঞ্জারে যোগাযোগ করে গোপনে ইমার ঘরে আসা-যাওয়া করতো।

এদিকে ইমা আক্তার জানায় সে কোনো পরকিয়া করেনি শামিম এর সাথে তার মাঝেমধ্যে মোবাইল ফোনে কথা হত, শামিম তার সাথে দেখা করতে তার বাসায় আসতে চাইলে সে বারবার বারণ করা সত্যেও শামীম চলে আসে, তাই তার শশুরের ভয়ে তাকে রাত্রিবেলা বাথরুমের সানসেটে লুকিয়ে রাখে।

রাত ৮ টায়, এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয়ের অভিভাবক ঘটনা স্থলে উপস্থিত হলে এলাকাবাসী কুতবা ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার কামাল পণ্ডিত, ইমা আক্তার কে তার মা এবং খালার জিম্মায় পাঠিয়ে দেন, আর পরকিয়া প্রেমিক শামীম কে টবগী ইউপি মেম্বার মো. পারভেজ এর জিম্মায় ছেড়ে দেন

পরবর্তীতে এ বিষয়টিকে কেন্দ্র করে, পারভেজ মেম্বার কিছু টাকা পয়সা হাতে নিয়েছেন বলেও জানা যায়।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিন ফকির,জানান স্থানীয়দের ধারা পরকিয়া প্রেমিক যুগল আটকের ঘটনা সম্পর্কে আমি এখনো কিছু জানিনা, অভিযোগও পাইনি, অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

আপনার জন্য নির্বাচিত

গোপালপুরে সেভ লাইফ ব্লাড ডোনর এর ফ্রি ব্লাড গ্রুপিং নির্ণয়

মনপুরায় ফের গাঁজাসহ মাদক কারবারি মিজান আটক

বান্দরবানে গুলিতে নিহত সিনিয়র অফিসারের পরিবারকে সেনাবাহিনী ঘর হস্তান্তর

লালপুরে বিএনপি-জামায়াতের দেশ ব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে মিছিল-সমাবেশ করলেন লেঃ কর্ণেল রমজান

লালমোহনে পরিসংখ্যান দিবস পালিত

নোয়াখালীতে ডেঙ্গু টেস্টে অতিরিক্ত ফি আদায়, ১ প্রতিষ্ঠানকে জরিমানা

নির্বাচনী শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট, ভয়ভীতি ও প্রাণনাশের হুমকির প্রতিবাদ

এনজিও ব্রাক কর্তৃক স্থানীয় ৪ নিরাপত্তা কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

সরকারি আবাসনের ঘর ভাঙারি হিসেবে বিক্রি!

কমিউনিটি পুলিশিং এর কারণে আজ দেশে অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের উপর মানুষের আস্তা বেড়েছে-এমপি শাওন