শনিবার , ১৬ মার্চ ২০২৪ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

র‍্যাব ৮ এর যৌথ অভিযানে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আটক

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
মার্চ ১৬, ২০২৪ ১১:৪৮ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিবেদক।
পিরোজপুরের নেছারাবাদে চাঞ্চল্যকর নাবালিকা অপহরণ ও ধর্ষন মামলার প্রধান অপহরণকারী ও ধর্ষক আসামি মো. মফিজুল শেখ (২৭) কে র‌্যাব-৮ এবং র‍্যাব-৬ এর এক যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব—৮, বরিশাল, সদর কোম্পানী এবং র‌্যাব—৬, সিপিএসসি কোম্পানীর যৌথ একটি বিশেষ আভিযানিক দল ১৬ মার্চ শনিবার রাত ৩ টা ১০মিনিটে খুলনা জেলার সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ মফিজুল শেখ কে গ্রেফতার করে,গ্রেফতারকৃত মফিজুল পিরোজপুর ইন্দুরকানি উপজেলার বরইখালি এলাকার মোহাম্মদ হায়দার শেখ এর ছেলে।

র‌্যাব-৮ বরিশালের মিডিয়া সেল থেকে শনিবার সকালে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মামলার অভিযোগের বরাত দিয়ে র‌্যাব জানায়,
গ্রেফতারকৃত আসামিসহ অন্যান্য আসামিরা গত ১৭ ফেব্রুয়ারি বিকাল সোয়া ৩ টায় পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সমুদয়কাঠি এলাকায় পাকা রাস্তা থেকে ভিকটিম মোসাম্মৎ তামান্না আক্তার (১৫)’কে মুখ চেপে ধরে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর ভিকটিমকে আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে, নেছারাবাদ থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে। এসময় আসামিরা সকলেই আত্মগোপনে চলে যায়।উল্লেখিত ঘটনায় ভিকটিমের মা মোসা: সারমিন (৪৪) বাদী হয়ে নেছারাবাদ থানায় ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত ২০০৩) এর ধারা-৭/৯(১)/৩০ অনুযায়ী একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-০২, তারিখ-০৩ মার্চ ২০২৪। পরবর্তীতেবমামলার তদন্ত কারী কর্মকর্তা আসামী গ্রেফতারের জন্য অধিনায়ক, র‌্যাব—৮ এ একটি আধিযাচন পত্র প্রেরণ করেন।

এর প্রেক্ষিতে সদর কোম্পানী, র‌্যাব—৮ বরিশাল ছায়াতদন্ত ও আধুনিক তথ্য প্রযু্ক্তি ব্যবহারের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান সনাক্ত করে র‌্যাব—৬, সিপিএসসি কোম্পানীর সাথে যৌথ অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে, অপহরণ মামলার গ্রেফতারকৃত আসামিকে পিরোজপুর জেলার নেছারাবাদ থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ