বুধবার , ২০ মার্চ ২০২৪ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ নিউজ
  8. খুলনা বিভাগ
  9. খেলাধুলা
  10. চট্টগ্রাম বিভাগ
  11. চাকরি
  12. জাতীয়
  13. ঢাকা বিভাগ
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম

লালমোহনে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক ॥
মার্চ ২০, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ

লালমোহন ভোলা প্রতিনিধি :
ভোলার লালমোহনে এক নারীর আত্মহত্যার ঘটনায় সংবাদ সংগ্রহ করতে যাওয়ায় আনন্দ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক আবদুল হান্নান কে হত্যার হুমকি দিয়েছে ওই নারীর স্বামী ও শশুর। এ ঘটনায় লালমোহন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আবদুল হান্নান।
জানা যায়, গত ৫ জানুয়ারি উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা ও বদরপুর ইউনিয়ন পরিষদের সচিব সিদ্দিকুর রহমানের ছেলে শরীফের স্ত্রী লামিয়া (১৭) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ওইদিনই আত্মহত্যার কারণ অনুসন্ধানে শরীফের বাড়িতে গিয়ে বিভিন্ন তথ্য সংগ্রহ করা হয়। এরই জের ধরে মঙ্গলবার (১৯ মার্চ) রাতে স্থানীয় কর্তারহাট বাজারে সাংবাদিক আবদুল হান্নানকে পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে মারতে তেড়ে আাসে সিদ্দিকুর রহমান ও তার ছেলে শরীফ। পরে উপস্থিত লোকজনের জন্য কিছু করতে না পারলে সুযোগ পেলেই খুন করা হবে বলে হুমকি দেয় তারা। এ ঘটনায় ২০ মার্চ (বুধবার) লালমোহন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন আবদুল হান্নান। ডায়েরি নং-৯৮১।
এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিক আবদুল হান্নান কে হত্যার হুমকির বিষয়টি অস্বীকার করেন বদরপুর ইউনিয়ন পরিষদের সচিব সিদ্দিকুর রহমান।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহাবুব উল আলম বলেন, সাংবাদিক হান্নান কে হত্যার হুমকির বিষয়ে আজ সকালে একটি জিডি পেয়েছি,পরবর্তীতে জিডিটি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে,আদালত থেকে ওয়ারেন্ট ইস্যু হলে,আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে সাংবাদিক আবদুল হান্নান কে হত্যার হুমকির ঘটনার সুষ্ঠু তদন্তপূবক জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি শাহীন কুতুব ও সাধারণ সম্পাদক সালাম সেন্টুসহ বিভিন্ন সাংবাদিক নেতারা।

সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ