শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে কাল উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট বাউফলে গৃহবধূ হত্যায় জড়িত সন্দেহে আটক-১ জামায়াত-বিএনপি সরকার দেশে লুটপাট করেছে: এমপি শাওন নোয়াখালীতে রাস্তা তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ রাতে বাবার মৃত্যু সকালে বাবার লাশ রেখে পরীক্ষা কেন্দ্রে মেরাজ  নোয়াখালীতে শিয়ালের ফাঁদে আটকা পড়ল মেছো বাঘ   ভোলার নদী ভাঙ্গন কবলিত এলাকা এখন পর্যটন কেন্দ্রে পরিনত হয়েছে -এমপি শাওন ঠাকুরগাঁওয়ে আইন সহায়তা বুথের উদ্বোধন সিরাজদিখানে অটোরিকশা চোর আটক করে পুলিশে দিলো জনতা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গ্রেফতারের আতংক্কে গ্রাম ছাড়া কয়েক হাজার পুরুষ।

ঠাকুরগাঁওয়ে ট্রাফিক আইন মেনে চলতে সচেতনতামূলক প্রচারণা

ক্রাইম বাংলা নিউজ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২২ বার পড়া হয়েছে

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধি: “ট্রাফিক আইন মেনে চলি নিরাপদে ঘরে ফিরি” এই শ্লোগানে ট্রাফিক সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

গতকাল রোববার পৌর শহরের চৌরাস্তায় এ প্রচারনা অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের ট্রাফিক শাখার আয়োজনে প্রচারনা চলাকালে বক্তব্য দেন ঠাকুরগাঁও ট্রাফিক শাখার ইনচার্জ ফারুক আল মাসুদ সরকার, ট্রাফিক সার্জেন্ট পিযুষ, আব্দুর রউফ, এটিএসআই গৌতম, এনামুলসহ ট্রাফিক শাখার অন্যান্য কর্মকর্তাগণ।

এ সময় যানবাহনের চালকদের বিভিন্ন সচেতনতামূলক বিষয়ে লিফলেট বিতরণ করা হয়। হেলমেট বিহীন এবং মোবাইলে কথা বলা অবস্থায় মটরসাইকেল না চালানোর জন্য প্রচারণা থেকে আহবান জানানো হয়। সড়ক দুর্ঘটনা রোধে হেলমেট পরিহিত অবস্থায় মটরসাইকেল চালানো, প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখা এবং গাড়িতে যাতে করে ৩ জন যাত্রী পরিবহন না করা হয় সে বিষয়ে আহবান জানানো হয়।

পরে ট্রাফিক আইন মনে চলা, হেলমেট পরিধান ও প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখার জন্য বেশকিছু মটরসাইকেল চালককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 crimebanglanews
Theme Dwonload From ThemesBazar.Com