শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে কাল উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট বাউফলে গৃহবধূ হত্যায় জড়িত সন্দেহে আটক-১ জামায়াত-বিএনপি সরকার দেশে লুটপাট করেছে: এমপি শাওন নোয়াখালীতে রাস্তা তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ রাতে বাবার মৃত্যু সকালে বাবার লাশ রেখে পরীক্ষা কেন্দ্রে মেরাজ  নোয়াখালীতে শিয়ালের ফাঁদে আটকা পড়ল মেছো বাঘ   ভোলার নদী ভাঙ্গন কবলিত এলাকা এখন পর্যটন কেন্দ্রে পরিনত হয়েছে -এমপি শাওন ঠাকুরগাঁওয়ে আইন সহায়তা বুথের উদ্বোধন সিরাজদিখানে অটোরিকশা চোর আটক করে পুলিশে দিলো জনতা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গ্রেফতারের আতংক্কে গ্রাম ছাড়া কয়েক হাজার পুরুষ।

সিরাজগঞ্জে প্রার্থীর নিকট থেকে টাকা দাবি, না পেয়ে নৌকার বিরোধিতা।

ক্রাইম বাংলা নিউজ ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৮নং পাঙ্গাসী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোঃ রফিকুল ইসলাম নান্নু বলেন, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সুপারিশ ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নৌকার যোগ্য প্রার্থী হিসেবে মনোনয়ন চুরান্ত করেন। কিন্তু মনোনয়ন পাওয়ার পর থেকে পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ আমার নিকট থেকে ১০ লক্ষ টাকা দাবী করে। টাকা না দেওয়ায় তারা দুইজন আমাকে হুমকি দেন। টাকা না দিলে ইউনিয়ন আওয়ামীলীগের কোন নেতাকর্মী মাঠে নামবে না। কেউ নৌকা প্রতিকে কাজ করবে না।

শুক্রবার (১৫ অক্টোবর) বেলা ১১টার সময় সিরাজগঞ্জ শহরের স্থানীয় একটি পত্রিকার কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থী মোঃ রফিকুল ইসলাম নান্নু সাংবাদিকদের এসব কথা বলেন।

নান্নু বলেন, পাঙ্গাসী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আছি। আমি ১৯৯১ সাল থেকে আমার শিক্ষকতা পেশার পাশাপাশি আমার অর্থায়নে আওয়ামীলীগের বিভিন্ন কর্মকান্ডে সহযোগিতা এবং আমার ২টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ছাত্র-ছাত্রীদের নিয়ে দলীয়সহ নানা জাতীয় অনুষ্ঠানে অংশগ্রহন করে আসছি দীর্ঘদিন ধরে।

তিরি অভিযোগ করে আরও বলেন, আমার বিরুদ্ধে বিভিন্ন প্রিন্টং ও ইলেকট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার এবং মিথ্যা অপবাদ দিয়ে মানববন্ধন করছে। জননেত্রী শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ঘৃণ অপপ্রচার করছে। নৌকার বিরুদ্ধে অপপ্রচারকারীদের সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জোড় দাবি জানান তিনি।

এসময় রায়গঞ্জ থানা কৃষকলীগের অর্থ সম্পাদক আলআমিন সরকার, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও ১নং ওয়ার্ডের  ইউপি সদস্য মোঃ শাহজাহান আলী, পাঙ্গাসী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোশবার আলী, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজু আহমেদ, ১নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সবুজ হোসেন ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 crimebanglanews
Theme Dwonload From ThemesBazar.Com