শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে কাল উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট বাউফলে গৃহবধূ হত্যায় জড়িত সন্দেহে আটক-১ জামায়াত-বিএনপি সরকার দেশে লুটপাট করেছে: এমপি শাওন নোয়াখালীতে রাস্তা তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ রাতে বাবার মৃত্যু সকালে বাবার লাশ রেখে পরীক্ষা কেন্দ্রে মেরাজ  নোয়াখালীতে শিয়ালের ফাঁদে আটকা পড়ল মেছো বাঘ   ভোলার নদী ভাঙ্গন কবলিত এলাকা এখন পর্যটন কেন্দ্রে পরিনত হয়েছে -এমপি শাওন ঠাকুরগাঁওয়ে আইন সহায়তা বুথের উদ্বোধন সিরাজদিখানে অটোরিকশা চোর আটক করে পুলিশে দিলো জনতা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গ্রেফতারের আতংক্কে গ্রাম ছাড়া কয়েক হাজার পুরুষ।

তারেক রহমান দেশে এলে জনজনশ্রোত ঠেকাতে পারবে না- ফখরুল

ক্রাইম বাংলা নিউজ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারেক রহমান দেশে এলে যে জনস্রোত হবে তা ঠেকাতে পারবে না সরকার। বিএনপি ও তারেক রহমানের জনসমর্থন আছে কিনা সেটা সময়েই বলে দিবে।

কুমিল্লার সাম্প্রদায়িক হামলার ব্যাপারে দেশীয় ও আন্তর্জাতিক মহল এই কাজটি আ’লীগ করেছে বলে জানিয়েছে। তারা বলেছে এ দায় সরকারকেই নিতে হবে। তিনি বুধবার পৌর শহরের কালিবাড়ীস্ত নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, তারা ক্ষমতায় থাকতে এ জাতীয় সাম্প্রদায়িক সহিংসতার সঠিক বিচার হয়না।

আমরা ধারনা করছি সরকারের মদদেই এ জাতীয় ঘটনাগুলো ঘটেছে। এ ঘটনায় জড়িত প্রকৃতদের না বের করে সরকার উল্টো কি করেছে দেখেন, বিরোধী দলীয় লোকজনের উপর দোষ চাপাতে চৌমুহুনির ঘটনায় বরকতুল্লাহ বুলু সহ প্রায় ১ হাজার ৬শ জনকে আসামী করে মামলা দিয়েছে। বরকতুল্লাহ বুলু একজন প্রগতিশীল রাজনীতিবিদ। তিনি জনগনের সাথে থেকে বার বার নির্বাচিত হয়েছেন। এ ধরনের মানুষকে এ মামলার সাথে জড়িতে জনগনের দৃষ্টি সরকার অন্যদিকে ঘুড়ানোর জন্য এ কাজগুলো করছে।

বিএনপি একটি জনবিচ্ছিন্ন দলে পরিনত হয়েছে আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর বক্তব্যের প্রতিক্রিয়ায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পুলিশকে তুলে নিক তারা। নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিক। সুষ্ঠু নির্বাচন হলে প্রমান হবে যে, বিএনপি গণবিচ্ছিন্ন দল নাকি গনবিচ্ছিন্ন নয়। আ’লীগ জোর করে ক্ষমতা দখল করে থাকবে, পুলিশ ও রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জোর করে ক্ষমতায় থাকবেন। ভোটের আগের দিন রাতে ভোট চুরির মাধ্যমে অবৈধভাবে ক্ষমতায় থাকবেন তাহলে কেমনে হয়। একটি নিরপেক্ষ সরকারের অধিনের নির্বাচন দিন, তাহলে পরিস্কার হয়ে যাবে বিএনপির প্রতি জনগনের আস্থা আছে কিনা।

তিনি আরও বলেন, দেশের মানুষের মুখে আজ হাসি নেই। নিত্য প্রয়োজনীয় সব কিছুর দাম আজ আকাশচুম্বি। সব কিছুতেই আজ অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আবু তাহের দুলাল, সাধারণ সম্পাদক,সাবেক পৌর মেয়র,মির্জা ফয়সাল আমিন,যুগ্ম সাধারণ সম্পাদক,বর্তমান নারগুন ইউপি চেয়ারম্যান পয়গাম আলী,জেলা বিএনপির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ,দপ্তর সম্পাদক মামুন-অর রশিদ (মামুন) থানা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হামিদ, যুবদলের সাধারন সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, ছেচ্ছাসেবকদলের সভাপতি নুরুজ্জামান নুরু, রাশেদুরজ্জামান রহিম রাসেদ,ছাত্র দলের সভাপতি কায়েশ, সহ বিএনপির অন্য সংগঠনের নেতাকর্মীবৃন্দ। , সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 crimebanglanews
Theme Dwonload From ThemesBazar.Com