শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে কাল উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট বাউফলে গৃহবধূ হত্যায় জড়িত সন্দেহে আটক-১ জামায়াত-বিএনপি সরকার দেশে লুটপাট করেছে: এমপি শাওন নোয়াখালীতে রাস্তা তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ রাতে বাবার মৃত্যু সকালে বাবার লাশ রেখে পরীক্ষা কেন্দ্রে মেরাজ  নোয়াখালীতে শিয়ালের ফাঁদে আটকা পড়ল মেছো বাঘ   ভোলার নদী ভাঙ্গন কবলিত এলাকা এখন পর্যটন কেন্দ্রে পরিনত হয়েছে -এমপি শাওন ঠাকুরগাঁওয়ে আইন সহায়তা বুথের উদ্বোধন সিরাজদিখানে অটোরিকশা চোর আটক করে পুলিশে দিলো জনতা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গ্রেফতারের আতংক্কে গ্রাম ছাড়া কয়েক হাজার পুরুষ।

মুন্সিগঞ্জে ডাকাতি করার সময় ডাকাতদলের এক সদস্য আটক ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জের সিরাজদিখানে সশস্ত্র ডাকাত বাহিনীর এক ডাকাত কে আটক করে পুলিশে দিলেন এলাকাবাসী।

স্থানীয় সুত্রে জানাযায় বুধবার দিবাগত রাত ২টায় উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দী বালুচরে বালুচর বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ আমির হোসেন এর বাড়িতে সশস্ত্র ডাকাত দল বাড়িতে সকল সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে। এ সময় তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ডাকাতদল বাড়িতে থাকা৷ সদস্যদের এলোপাতাড়ি কুপিয়ে গুলি করে ও বোমা বিস্ফোরণ ঘটিয়ে টাকা- পয়সা ও স্বর্ন অলংকার নিয়ে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে এলাকাবাসী আটক করে।পুলিশ খবর পেয়ে উদ্ধার করে এক ডাকাত কে থানায় নিয়ে আসে।

আটককৃত ডাকাত হলেন শ্রীনগর উপজেলার নওপাড়া গ্রামের কাসেনর ছেলে মনা (৩৫)। ডাকাত মনা বলেন আমরা ৭জন ডাকাতি করতে আসি এলাকাবাসীর উপস্থিতিতে সবাই পালিয়ে গেলে আমাকে আটক করে ফেলে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, গন পিটনিতে আহত মনা পুলিশি পাহারায় সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 crimebanglanews
Theme Dwonload From ThemesBazar.Com