শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে কাল উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট বাউফলে গৃহবধূ হত্যায় জড়িত সন্দেহে আটক-১ জামায়াত-বিএনপি সরকার দেশে লুটপাট করেছে: এমপি শাওন নোয়াখালীতে রাস্তা তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ রাতে বাবার মৃত্যু সকালে বাবার লাশ রেখে পরীক্ষা কেন্দ্রে মেরাজ  নোয়াখালীতে শিয়ালের ফাঁদে আটকা পড়ল মেছো বাঘ   ভোলার নদী ভাঙ্গন কবলিত এলাকা এখন পর্যটন কেন্দ্রে পরিনত হয়েছে -এমপি শাওন ঠাকুরগাঁওয়ে আইন সহায়তা বুথের উদ্বোধন সিরাজদিখানে অটোরিকশা চোর আটক করে পুলিশে দিলো জনতা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গ্রেফতারের আতংক্কে গ্রাম ছাড়া কয়েক হাজার পুরুষ।

মাছ ধরতে গিয়ে ফিরল লাশ হয়ে

নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অবৈধভাবে দেওয়া বিদ্যুতের ফাঁদে পড়ে হেলাল উদ্দিন (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।
নিহত হেলাল উদ্দিন সাতক্ষিরা সদর উপজেলার মধ্যকাটিয়ার নূর মোহাম্মদের ছেলে সে দীর্ঘদিন থেকে সোনাইমুড়ীতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করে আসছে। সোমবার দিবাগত রাতে উপজেলার পোরকরা নতুনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পোকরা গ্রামের মানিক মিয়ার নতুন বাড়ীর পাশের বৈদ্যুতিক খুটি থেকে সরাসরি অবৈধভাবে তার দিয়ে লাইন নিয়ে মানিক মিয়া (৩৫) ও লালমিয়া (৫৫) তাদের ধানের চারা ক্ষেতে ইঁদুর মারার ফাঁদ তৈরি করে। হেলাল উদ্দিন সোমবার রাতে মাছ ধরার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে গেলে রাতে আর ঘরে ফিরে আসেনি। পরদিন সকালে গ্রামবাসী তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল  জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তিনি আরো জানান, অবৈধ ভাবে বিদ্যুত ব্যবহার করে ফাঁদ তৈরি করা হয়েছে, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনাইমুড়ী পল্লিবিদ্যুতের ডিজিএম আলতাফ বহর চৌধুরী বলেন, অবৈধভাবে বিদ্যুত ব্যবহার করে এভাবে দূর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 crimebanglanews
Theme Dwonload From ThemesBazar.Com