https://www.crimebanglanews.com/
ঢাকামঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪২
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের কালিয়াকৈরে দেশীয় অস্ত্রসহ ৫জন ডাকাত গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

কালিয়াকৈর,নিজস্ব প্রতিনিধি:
জানুয়ারি ২৭, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
পঠিত: 187 বার
Link Copied!

গাজীপুরের কালিয়াকৈর উপজলোর চন্দ্রা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ৫ জন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলশি। গ্রেপ্তারকৃতরা হলেন- শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার পমলাকাতরা এলাকার রিপন মোল্লার ছেলে শাহীন মোল্লা, ঠাকুরগাঁও জেলার সদর থানার শিখরামপুর (কান্দরপাড়া) এলাকার নয়ন হোসেনের ছেলে রাহিম হোসেন, একই এলাকার মৃত মোরশেদ আলীর রায়হান মিয়া, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চান্দরা পলানপাড়া এলাকার মোস্তফা আকন্দের ছেলে মেহেদী হাসান ওরফে গোল্ডেন মেহেদী, সিলেট জেলার সদর থানার বন্দর বাজার কাষ্টঘর এলাকার মৃত কাইয়ুম মিয়ার ছেলে রাব্বি আহম্মেদ সাগর। এদের সবার বয়স আনুমানিক ২০থেকে ২২বছর।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই ডাকাত সদস্যরা কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকায় বাসা ভাড়া থেকে ঢাকা-টাঙ্গাইল ও চন্দ্রা-নবীনগর মহাসড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। ইতিমধ্যে ডাকাতির কবলে পড়ে আহত ও সর্বস্ব হারিয়েছেন অনেকেই। গত বুধবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার পশ্চিম চান্দরা এলাকায় নদার্ন ক্লোথিংস নামে পোশাক কারখানার সামনে ১০/১২ জন লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে শাহীন, রাহিম, রায়হান, মেহেদী, রাব্বিকে আটক করা হয়। এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত আরো ৫/৬ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আটককৃতদের কাছ থেকে ২টি ষ্টীলের সুইচ চাকু, ১টি ছোট রাম দা, ১টি লোহার রড ও লাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ওইদিন রাতেই কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর থানা পুলিশ ওই পাঁচজন ডাকাতকে ডাকাতি মামলা দিয়ে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খাঁন জানান, কালিয়াকৈর উপজলোর চন্দ্রা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ৫ জন ডাকাতকে গ্রেফতার করা হয়। পরে পাঁচজন ডাকাতকে ডাকাতি মামলা দিয়ে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

AllEscort