https://www.crimebanglanews.com/
ঢাকামঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:২৫
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি :
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
পঠিত: 83 বার
Link Copied!

ঠাকুরগাঁওয়ে ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের নব নির্মিত একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভার মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এসময় জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, বিশেষ অতিথি জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, ত্রাণ ও সমাজক্যালণ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মেহেদী ইকবাল ট্রাফিক শাখার ইনচার্জ মো: হারুন আল মাসুদ সরকার, ভুল্লি ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলু ভুট্টো প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, শিক্ষার উন্নয়নে বাজেটে সর্বাধিক বরাদ্দ দিয়েছে সরকার। শিক্ষার কার্যক্রম আরও ব্যাপক আকারে প্রসারিত করার জন্য কাজ করে যাচ্ছে সরকার। শিক্ষাবান্ধব সরকার হিসেবে শিক্ষা সহায়ক সকল প্রকল্প হাতে নিয়েছে। এর মধ্যে প্রত্যেকটি বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ। যাতে শিক্ষার্থীরা সুন্দর পরিবেশে পাঠদান গ্রহণ করতে পারে।

উল্লেখ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ১৮ কোটি টাকা ব্যায়ে গড়েয়া ডিগ্রী কলেজের আইসিটি ভবন, আর,কে, স্টেট উচ্চ বিদ্যালয়ে উর্দ্ধমূখী, রোড বালিকা উচ্চ বিদ্যালয়ে উদ্ধৃমূখী ভবন, গড়েয়া ডিগ্রী কলেজ, আখানগর উচ্চ বিদ্যালয়, রুহিয়া উচ্চ বিদ্যালয়, রুহিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, মুন্সিরহাট উচ্চ বিদ্যালয়, ভুল্লি ডিগ্রী কলেজ ও সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে চারতলা ভীতযুক্ত ১তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

AllEscort