https://www.crimebanglanews.com/
ঢাকামঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৩
আজকের সর্বশেষ সবখবর

করিমগঞ্জ থানায় নবাগত তদন্ত -ওসি জয়নাল আবেদীন’র যোগদান।

মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ
মে ৪, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

করিমগঞ্জ থানায় নবাগত তদন্ত -ওসি হিসেবে যোগদান করেছেন জয়নাল আবেদীন।

তিনি আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে করিমগঞ্জ উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে,মোঃ জয়নাল আবেদীন করিমগঞ্জ থানায় যোগদানের আগে হোসেনপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। সেখান থেকে বদলি করিমগঞ্জ থানায় যোগদান করেন এবং বিদায়ী তদন্ত ওসি মোঃ আনোয়ার হোসেনের কাছ থেকে থানার দায়িত্ব বুঝে নেন।

তিনি করিমগঞ্জ থানায় যোগদানের পূর্বে হোসেন পুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। বিগত দিনে তিনি তার মেধা বুদ্ধিকে কাজে লাগিয়ে সফলতা ও সুনামের সাথে জনগণকে প্রত্যাশিত পুলিশী সেবা প্রদান করে আসছেন।জয়নাল আবেদীন যথেষ্ট সুনাম কুড়িয়েছেন।একজন দায়িত্ব শীল কর্মকর্তা হিসেবে ঊর্ধতন কর্তৃপক্ষের ‘গুডবুকে’ ছিলেন।

নবাগত পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) জয়নাল আবেদীন বলেন, আমার প্রথম কাজ সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটিয়ে করিমগঞ্জ থানাকে একটি আদর্শ, নিরাপদ ও মডেল থানা হিসেবে প্রতিষ্ঠিত করা। এ লক্ষ্যে তিনি সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, করিমগঞ্জ উপজেলা থেকে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতন, বাল্যবিবাহ, ইভটিজিং,কিশোর গ্যাং সহ বিভিন্ন অপরাধ নির্মূল করার লক্ষ্যে যা করা প্রয়োজন তাই করা হবে। এর সাথে যারা জড়িত থাকবে তার বিরুদ্ধে ব্যবস্থা। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না সে যেই হোক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের সাথে কোন আপোষ নেই, মাদক নির্মূল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

মোঃ জয়নাল আবেদীন গাজীপুর সদরে বেড়ে ওঠা মৃত ওয়াদুদ খালিফার পুত্র।তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে ভূগোল ও পরিবেশ বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পুলিশ সাইন্সে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে ২০১০ সালের ৮ মার্চ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

তিনি করিমগঞ্জ থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে দায়িত্ব পেয়ে মহান আল্লাহ তায়ালার প্রতি শুকরিয়া করে বলেন সকল প্রশংসা মহান আল্লাহর, আল্লাহ সম্মান দেওয়ার মালিক সমাজের সকল শ্রেনী পেশার মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি ঊর্ধতন কর্তৃপক্ষের পরামর্শ, বন্ধুবান্ধব ও শুভাকাংখীদের দোয়া কামনা করে তার সততা,মেধা অভিজ্ঞতাকে মূল্যায়নের জন্য তিনি কিশোরগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

এব্যাপারে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি শামছুল আলম সিদ্দিকী জানান, নতুন ইন্সপেক্টর (তদন্ত) জয়নাল আবেদীন কে পেয়ে আমরা অনেক আনন্দিত। সে খুব সৎ, দক্ষ ও পরিশ্রমী পুলিশ অফিসার। এখন থেকে থানার কার্যক্রম আরো বেগবান হবে বলে আমি আশাবাদী।

AllEscort